Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৪ মে, ২০২৩

নববধূর সম ওজনের সোনা দেওয়া হলো বিয়েতে

 ‌

Gold-equal-to-the-bride-weight-was-given-at-the-wedding

সমকালীন প্রতিবেদন : ‌এটা অনেকটা 'যোধা আকবর’ সিনেনার মতো। সকলের মনে আছে সেই ঐশ্বর্য রাই এর কথা। দাঁড়িপাল্লায় বসে পাকিস্তানি বধূ। সোনা দিয়ে তাঁর ওজন করা হচ্ছে। এমন ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। তা দেখে কেউ বিস্ময় প্রকাশ করেছেন, কেউ করেছেন সমালোচনা। 

কিন্তু সত্যিই কি সোনা দিয়ে বধূর ওজন করা হয়েছিল? রহস্য ফাঁস হল এতদিনে। তাছাড়া এটা কি আইন সম্মত প্রশ্ন তুলেছেন নাগরিক মহল। এই বিবাহের আয়োজন ছিল ব্যাপক। জানা যায়, পাকিস্তানের ওই নববধূর নাম আয়েশা তাহির। প্রতিবেশী মহম্মদ আদিলের সঙ্গে তাঁর বিয়ে হয়েছে। 

সোশ্যাল মিডিয়ায় এভাবে তাঁদের ভিডিও ভাইরাল হয়ে যাবে তা ভাবতে পারেননি নবদম্পতি। সত্যিই সোনা দিয়ে আয়েশার ওজন করা হয়েছে? এই প্রশ্নের উত্তর জানতে চাইছেন অনেকে। পরিচিতরাও বিস্ময় প্রকাশ করছেন। সোনা আসল হোক অথবা নকল, আসল কথা বিস্ময় জাগানো। প্রচারের আলোতে আসা।

তবে শেষ পর্যন্ত কোনও পুলিশ কেস বা আইন আদালত হয় নি। কারণ, এই সোনা যে আসল নয়। আদিলের পরিবার সূত্রে জানা গেছে, বলিউড সিনেমা ‘যোধা আকবর’ থিমে বিয়ের অনুষ্ঠানের আয়োজন করা হয়েছিল। ছবিতে এভাবেই ঐশ্বর্য রাই বচ্চনের চরিত্রের ওজন করা হয়েছিল। 

সেই থিমেই এমন কাণ্ড ঘটানো হয়। সোনালি কাগজে মোড়া জিনিস দিয়ে আয়েশার ওজন করা হয়। তবে বিবাহের আয়োজন ছিল বিস্তর। সমস্ত খবরটাই সামনে চলে এসেছে। জানা যাচ্ছে, ছ’মাস আগে বুর্জ খালিফায় সারা হয় বাগদান পর্ব। তারপর ওয়েডিং ফটোশুট হয় তুরস্কে। 

বিয়ের আগে প্রমোদতরীতে পার্টির আয়োজনও করা হয়েছিল। সেখানেও থিম ছিল বলিউড নাইট। তারপর দুবাইয়ে নিকাহ, ওয়ালিমা। নিজেদের ইনস্টাগ্রামে প্রচুর ছবিও পোষ্ট করেছে স্বামী-স্ত্রী।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন