Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৮ মে, ২০২৩

প্রাক্তন স্ত্রীকে গুলি, গ্রেপ্তার প্রাক্তন স্বামী

 ‌

Arrested-ex-husband

সমকালীন প্রতিবেদন : ‌শ্বশুরবাড়িতে গিয়ে প্রাক্তন স্ত্রীর সঙ্গে বচসা চলাকালীন স্ত্রীর উপর পর পর গুলি চালালো প্রাক্তন স্বামী। ঘটনার পর গ্রামবাসীদের তাড়া খেয়ে পালিয়ে যায় অভিযুক্ত। অবশেষে পুলিশের হাতে গ্রেপ্তার হল সে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর ২৪ পরগনা বসিরহাট মহকুমার মিনাখাঁ থানার মৌলি গ্রামে এই ঘটনা ঘটে। বছরখানেক আগে বছর ২৩ এর রুকসানার সঙ্গে বিয়ে হয় বছর ২৭ এর রবিউল সরদারের। তার বাড়ি বসিরহাট থানার সোলাদানা গ্রামে।

বিয়ের পর থেকেই তাদের মধ্যে পারিবারিক অশান্তি লেগে থাকতো। নিজেদের মধ্যে বনিবনা না হওয়ায় রুকসানা বিবাহ বিচ্ছেদ চায়। কিন্তু রবিউল বিবাহ বিচ্ছেদে রাজি হয় না। এরপর থেকে স্ত্রীর সঙ্গে সম্পর্ক না রেখে একপ্রকার নিরুদ্দেশ হয়ে যায় রবিউল।

ইতিমধ্যে রুকসানা অন্যত্র বিয়ে করেন। নতুন করে সংসার প্রতিপালন শুরু করেন। এদিকে, দীর্ঘদিন পর হঠাৎ করেই গত রবিবার রাত সাড়ে ১০ টা নাগাদ রবিউল মিনাখাঁর মৌলি গ্রামে শ্বশুরবাড়িতে উপস্থিত হয়। 

সেখানে গিয়ে সে রুকসানাকে ফের বিয়ে করে রুকসানার সঙ্গে নতুন করে সংসার করার প্রস্তাব দেয়। কিন্তু রুকসানা তাতে রাজি না হওয়ায় ক্ষিপ্ত হয়ে ওঠে রবিউল। এরপর আচমকাই একটি আগ্নেয়াস্ত্র বের করে প্রকাশ্যেই রুকসানাকে পর পর তিনটি গুলি করে রবিউল।

গুলির শব্দ এবং রুকসানার চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে পালিয়ে যায় রবিউল। জখম রুকসানাকে এরপর প্রথমে মিনাখাঁ গ্রামীণ হাসপাতালে ভর্তি করা হয়। কিন্তু তাঁর অবস্থা আশঙ্কাজনক হযে পরায় পরে তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করা হয়।

এদিকে, ওই ঘটনার পর মিনাখাঁ থানায় অভিযোগ দায়ের হয়। এরপর পুলিশ পলাতক রবিউলকে বুধবার রাতে গ্রেপ্তার করে। কি কারণে সে এমন ঘটনা ঘটালো, রবিউলকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ তা জানার চেষ্টা করছে।









  

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন