Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৩ এপ্রিল, ২০২৩

দুটি বিয়ে করার দাবিতে থানার ভেতরে চিৎকার তরুণীর

 ‌

The-demand-for-two-marriages

সমকালীন প্রতিবেদন : ‌দুটি বিয়ে করার জন্য চিৎকার করছেন কনের সাজে সজ্জিত এক তরুণী। তাও আবার থানার মধ্যে। এই অবস্থায় উন্মত্ত ওই তরুণীকে সামলাতে একেবারে নাজেহাল অবস্থা থানার মহিলা পুলিশকর্মীদের। অনেকেই এটাকে মজার দৃশ্য মনে করে মোবাইলে ছবিও তুলে রাখেন।

প্রখ্যাত সাংবাদিক দীপিকা নারায়ণ ভরদ্বাজ সোমবার সোশ্যাল মিডিয়ায় এক আশ্চর্য ভিডিও পোষ্ট করেছেন। তিনি অবশ্য লেখেন নি যে ভিডিওটি কোথাকার। হয়তো মহিলার সম্পূর্ণ পরিচয় সামনে আনতে চান নি তিনি। তবে সেই ভিডিও ইতিমধ্যেই যথেষ্ট ভাইরাল হয়েছে।

ওই ভাইরাল ভিডিওতে দেখা যাচ্ছে, বিয়ের বেনারসি পরেই ‘দুটো বিয়ে করব’ বলে তুমুল চিৎকার জুড়েছেন এক তরুণী। আর তাঁকে সামলাতে হিমশিম খাচ্ছেন মহিলা পুলিশকর্মীরা। দীপিকার টুইট করা ভিডিওয় লাল বেনারসি শাড়ি পরে বধূর সাজেই রয়েছেন তরুণী। 

তরুণীকে দেখে মনে হচ্ছে, মদ্যপানও করেছেন তিনি। আর সেই অবস্থাতেই চিৎকার করছেন দু’টো বিয়ে করার দাবি জানাচ্ছেন। তাকে বেশ উন্মত্ত মনে হচ্ছে। কিন্তু থানায় কেন? তা গোপন রেখেছেন দীপিকা। একটা বিষয় নাগরিক মহল মনে করছে, ওই তরুণীর কেবলমাত্র বিয়ে হয়েছে। 

মনে করা হচ্ছে, বিয়ের আসর থেকে উঠেই পুলিশের কাছে এসে তিনি প্রেমিকের সঙ্গে আবার বিয়ে করার দাবি জানাচ্ছেন। বিয়ের দাবিতে চিৎকার করে প্রায় গোটা থানা মাথায় তুলছিলেন ওই তরুণী। কাগজপত্র, ফোন যা হাতের কাছে পাচ্ছিলেন, ছুঁড়ে ফেলছিলেন। 

তাঁর এমন উদ্ভট কাণ্ড দেখার জন্য ভিড় জমে যায়। অনেকেই ভিডিও রেকর্ড করছিলেন। এই অবস্থায় কোনওভাবে তরুণীকে নিয়ে ভিতরে চলে যান থানার মহিলা পুলিশকর্মীরা। তরুণীর সদ্য বিয়ে করা স্বামীর জন্য স্বাভাবিক কারণেই দুঃখ প্রকাশ করছে নাগরিক মহল।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন