Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২৭ মার্চ, ২০২৩

চলন্ত গাড়ি থেকে প্রকাশ্যে টাকা উড়িয়ে গ্রেপ্তার দুই যুবক

 

Arrested-for-blowing-money

সমকালীন প্রতিবেদন : কিছুদিন আগেই আমরা গুজরাটে একটি এমন ঘটনা দেখেছি, যেখানে ভাইপোর বিয়ের আনন্দে বাড়ির ব্যালকনি থেকে কয়েক লক্ষ টাকা সিনেমার আদলে হাওয়ায় উড়িয়ে দিয়েছিলেন একজন ব্যক্তি। আবার সম্প্রতি নাগাল্যান্ডেও দেখা গেছে, ভোটে জেতার পর স্থানীয় একজন বিধায়ক কিভাবে মুঠো মুঠো টাকা ছড়িয়ে দিচ্ছেন চারিদিকে। 

আর এবার সেই টাকা ছড়ানোর গাড়ি চলতে চলতে পৌঁছে গেল খোদ দিল্লির পাশের শহর গুরুগ্রামে। আক্ষরিক অর্থে নয়, বাস্তবেই এবার গাড়িতে করে টাকা ছড়াতে দেখা গেল দুজন যুবককে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে যেখানে দেখা যাচ্ছে, একটি গাড়ির ডিকিতে বসে দুজন যুবক মুঠো মুঠো টাকা উড়িয়ে দিচ্ছে রাস্তায়। 

আর সেই টাকা কুড়োনোর জন্য গাড়ির পেছনে পেছনে মানুষ ছুটে যাচ্ছে দিক-বিদিক জ্ঞান শূন্য হয়ে। নির্দ্বিধায় এইরকমভাবে আকাশে টাকা উড়িয়ে দেওয়ার ভিডিও সাম্প্রতিককালে ভারতবর্ষে অবশ্যই দেখা যাচ্ছে। যদিও এই ভিডিওগুলিতে দেখতে পাওয়া টাকাগুলি সাদা টাকা, নাকি কালো– সেব্যাপারে এখনও পর্যন্ত কোনো সদুত্তর পাওয়া যায়নি প্রশাসনের পক্ষ থেকে।

সম্প্রতি গাড়ির ডিকিতে বসে টাকা ছড়ানোর এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার সঙ্গেসঙ্গেই পুলিশ সেই দুই যুবককে গ্রেপ্তার করে। ভিডিওতে যাদেরকে টাকা ওড়াতে দেখা গিয়েছিল, তাদের মুখ রুমাল দিয়ে বাঁধা থাকায় তা সুস্পষ্টভাবে বোঝা যাচ্ছে না। ঘটনাটি গুরুগ্রামের গল্ফকোর্স রোডের। 

ভাইরাল ভিডিওতে ওই গাড়ির নম্বর প্লেট দেখা গিয়েছে, যেখানে দেখা যাচ্ছে গাড়িটিতে দিল্লির নম্বর প্লেট লাগানো। আর এই নম্বর হাতে পাওয়ার সঙ্গেসঙ্গেই গুরুগ্রাম থানার পুলিশ কাজে লেগে পরে। দেখতে না দেখতেই তারা গাড়ির মালিককে খুঁজে বের করে সঙ্গে সঙ্গে গ্রেপ্তার করে নেয়। 

অনেকের আবার মতামত, সম্প্রতি একটি ওয়েব সিরিজে একটি দৃশ্যে এমনই একটি কাজ করতে দেখা গিয়েছে। সেই দৃশ্যের সঙ্গে এই ঘটনারও বেশ মিল রয়েছে। তাদের ধারণা, এই যুবকেরা সেই ওয়েব সিরিজ থেকে প্রভাবিত হয়ে হয়তো এমন কান্ডটি ঘটিয়েছে। যদিও পুলিশের তরফ থেকে এখনো পর্যন্ত এইরকম কোন বয়ান দেওয়া হয়নি।

অ্যাসিস্ট্যান্ট পুলিশ কমিশনার বিকাশ কৌশিকের কাছে এই ঘটনা সম্পর্কে জানতে চাওয়া হলে তিনি জানান, ধৃত দুই যুবকের নাম জোরাওয়ার সিং কলসি এবং গুরপ্রীত সিং। বর্তমানে তাদেরকে জিজ্ঞাসাবাদ করার কাজ চালাচ্ছে পুলিশ। 

কিভাবে এবং কোথা থেকে এত টাকা তাদের কাছে এলো এবং কেনই বা তারা সিনেমা অথবা ওয়েব সিরিজের ভঙ্গিতে নির্দ্বিধায় এভাবে রাস্তায় টাকা উড়িয়ে বেড়াচ্ছিলেন। পুলিশের দাবি, খুব শীঘ্রই এই সব কটি প্রশ্নের উত্তর খুঁজে বের করা সম্ভব হবে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন