Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৩

বনগাঁয় বাঁশের মাঁচা ভেঙে মৃত্যু রঙমিস্ত্রির

 ‌

Rangmistri-death-by-breaking-the-floor

সমকালীন প্রতিবেদন : ‌বাঁশের মাচায় উঠে বাড়িতে রঙের কাজ করতে গিয়ে সেই বাঁশ ভেঙে মাটিতে পরে মর্মান্তিকভাবে মৃত্যু হল এক রঙমিস্ত্রির। শুক্রবার দুপুরে এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয় বনগাঁর শিমুলতলা এলাকায়। এই ঘটনার জন্য বাড়ির লোকেদের দিকে অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয়রা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বনগাঁ শিমুলতলা এলাকায় মন্টু দাসের বাড়িতে এদিন রঙের কাজ করতে যান ভবানীপুরের বাসিন্দা শ্যামল বিশ্বাস নামে এক রঙ মিস্ত্রি। উঁচু বাড়িতে রঙ করার জন্য বাঁশের মাচা তৈরি করা হয়। কিন্তু যে বাঁশ দিয়ে মাঁচা তৈরি করা হয়, সেই বাঁশের অবস্থা ভালো ছিল না বলে প্রতিবেশীদের দাবি।

স্থানীয়দের বক্তব্য, বাঁশের অবস্থা দেখে প্রথমে কাজ করতে আপত্তি করেন রঙমিস্ত্রি। কিন্তু তারপরেও রঙের কাজ শুরু করে দেন রঙমিস্ত্রি শ্যামল বিশ্বাস। দুপুর পর্যন্ত ভালোভাবেই রঙের কাজ এগোচ্ছিল। দুপুরের খাওয়া শেষ করে ফের কাজে নামেন শ্যামল। 

এরপরই দুপুর ৩ টে নাগাদ হুড়মুড়িয়ে ভেঙে পরে ওই বাঁশের মাচা। আর এতেই উপর থেকে নিচে পরে যান শ্যামল। মাথায় আঘাত পান তিনি। এই অবস্থায় বেশ কিছুক্ষণ মাটিতে পরেছিলেন তিনি। তাঁকে চিকিৎসার জন্য হাসপাতালে নিয়ে যাওয়ার উদ্যোগ নেয় নি বাড়ির মালিক, এমনই অভিযোগ এলাকার মানুষের।

স্থানীয়রাই এরপর জখম রঙমিস্ত্রি শ্যামল বিশ্বাসকে বনগাঁ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনার জন্য বাড়ির মালিককে দোষারোপ করে বাড়ির সামনে বিক্ষোভ দেখান স্থানীয়রা। পরে পুলিশ এসে পরিস্থিতি সামাল দেয়।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন