Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৯ ফেব্রুয়ারী, ২০২৩

রাজ্যের ৩৪১ টি ব্লকে সরকারি পরিষেবা প্রদান কর্মসূচি

 ‌

Government-service-delivery

সমকালীন প্রতিবেদন : ‌বৃহস্পতিবার হাওড়া জেলার একটি অনুষ্ঠান মঞ্চ থেকে রাজ্যের বেশ কয়েকটি জেলার একাধিক প্রকল্পের উদ্বোধন করলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। সেই কর্মসূচিরই একটি অঙ্গ হিসেবে এদিন উত্তর ২৪ পরগনার একাধিক ব্লক এবং পুরসভায় আলাদা আলাদা অনুষ্ঠানের মাধ্যমে সরকারি পরিষেবা প্রদান করা হল।

এদিন বনগাঁ ব্লক প্রশাসনের উদ্যোগে আয়োজিত এইধরনের একটি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন তৃণমূল বিধায়ক নারায়ন গোস্বামী। ছিলেন বিডিও অর্ঘ দত্ত সহ অন্যান্যা সরকারি আধিকারিক এবং জনপ্রতিনিধিরা। এই অনুষ্ঠান মঞ্চ থেকে লক্ষ্মীর ভান্ডার, খাদ্যসাথী, সবুজসাথীর মতো বিভিন্ন প্রকল্পের পরিষেবা প্রদান করা হয়।

এদিন একই ধরনের অনুষ্ঠানের আয়োজন করা হয় বনগাঁ পুরসভা এলাকাতেও। বনগাঁর টাউনহল ময়দানের এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুরপ্রধান গোপাল শেঠ সহ অন্যান্য কাউন্সিলর এবং সরকারি আধিকারিকেরা। সেখানেও নতুন উপভোক্তাদের হাতে পরিষেবা তুলে দেওয়া হয়।

সবুজ সাথী, লক্ষ্মীর ভান্ডার, কন্যাশ্রী সহ নানা সরাকরি প্রকল্পের পরিষেবা বিতরণ হলো বারাসতের বিদ্যাসাগর ক্রীড়াঙ্গনে। এদিন এই অনুষ্ঠানে ভার্চুয়ালি উপস্থিত ছিলেন রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জী। এছাড়াও, ওই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজ্যের খাদ্যমন্ত্রী রথীন ঘোষ, জেলাশাসক শরদকুমার দ্বিবেদী, পুলিশ সুপার রাজনারায়ন মুখার্জী সহ অন্যান্যরা। 

বনগাঁর অনুষ্ঠানে উপস্থিত বিধায়ক নারায়ন গোস্বামী জানান, 'এদিন রাজ্যের ৩৪১ টি ব্লকে এই ধরনের সরকারি পরিষেবা প্রদানের কর্মসূচি নেওয়া হয়। মুখ্যমন্ত্রীর নির্দেশে আমরা মন্ত্রী, বিধায়কেরা বিভিন্ন ব্লকে উপস্থিত হয়ে এই কর্মসূচি কার্যকরী করলাম। মুখ্যমন্ত্রীর উদ্যোগে নেওয়া এইসব প্রকল্প সমাজের সব শ্রেণীর যোগ ব্যক্তিরা পাচ্ছেন।'‌




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন