Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১ জানুয়ারী, ২০২৩

মেট্রোর দরজায় ওড়না আটকে ভয়াবহ কান্ড

 

Veils-on-metro-doors

সমকালীন প্রতিবেদন : এখন বেশিরভাগ মেট্রো শহরের অন্যতম পরিবহন ব্যবস্থা মেট্রো ‌রেল। নয়া প্রযুক্তিতে গড়া এই ট্রেনের সুবিধা অনেক। কিন্তু একটি নতুন অসুবিধা চোখে পড়লো। একটি ভাইরাল ভিডিওতে সেই ভয়াবহ দৃশ্য দেখা গেছে। ঘটনাটি ঘটেছে মুম্বই মেট্রোতে। 

ওই ভিডিওতে দেখা যাচ্ছে, ট্রেন থেকে নামার পরে এক মহিলার ওড়না কোনওভাবে আটকে গেছে ট্রেনের দরজায়। তিনি ওড়না ছাড়ানোর চেষ্টা করছেন। ইতিমধ্যে ট্রেন ছেড়ে দিয়েছে। তখনই ট্রেনের গতির টানে মাটিতে আছড়ে পড়েন তরুণী। 

এরপর তাঁকে টানতে টানতে নিয়ে যায় ট্রেনটি। এই দৃশ্য দেখে আঁতকে ওঠে নাগরিক মহল। সকলেই বলছেন, মৃত্যুর মুখ থেকে ফিরলেন ওই তরুণী। ট্রেন থেকে নামার সময় মেট্রোর স্লাইডিং দরজায় আটকে যায় তাঁর ওড়না। 

প্লাটফর্মে দাঁড়িয়ে তা ছাড়ানোর চেষ্টা করেন তিনি। যদিও তা সম্ভব হয়নি। এর মধ্যেই ছেড়ে দেয় ট্রেনটি। এরপর প্লাটফর্মের শেষ পর্যন্ত তরুণীকে টেনে নিয়ে যায় ওই ট্রেন। শেষ পর্যন্ত কোনওমতে প্রাণে বাঁচেন ওই তরুণী। 

মর্মান্তিক এই ঘটনার সিসিটিভি ফুটেজ ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। এমন ঘটনা চোখে দেখা যায় না। মহিলাকে ঘষটাতে ঘষটাতে প্লাটফর্মের শেষ প্রান্তে পৌঁছে যায় ট্রেন। যদিও শেষ পর্যন্ত তিনি নিস্তার পান। 

ততক্ষণে ক্ষতবিক্ষত হন তিনি। ব্যাপকভাবে আহতও হয়েছেন। যদিও মাঝপথে দুই ব্যক্তি তরুণীকে উদ্ধারের চেষ্টা করেন। কিন্তু ব্যর্থ হন। ভিডিওর শেষে দেখা যায়, আরপিএফ এবং অন্য রেলকর্মীরা একটি ট্রলিতে তুলে আহত তরুণীকে চিকিৎসার জন্য নিয়ে যাচ্ছেন। 

এদিকে, ঘটনার পর এই ভিডিওটি ভাইরাল হয়েছে ভয়ংকরভাবে। নেটিজেনদের অনেকের মত, পোশাক নিয়ে আরও সতর্ক থাকতে হবে আমাদের। নাগরিক মহল বলছেন, একেই বলে মৃত্যুর মুখ থেকে জীবনকে ফিরিয়ে আনা।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন