Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১৩ জানুয়ারী, ২০২৩

জুতো পেটা, চ্যালা কাঠ দিয়ে পেটানোর নিদান ‌দুই বিজেপি বিধায়কের

Two-BJP-MLAs-accused-of-beating

সমকালীন প্রতিবেদন : পঞ্চায়েত অফিস ঘেরাও, বিক্ষোভ কর্মসূচিতে এসে দুর্নীতিগ্রস্থ তৃণমূল নেতা, পুলিশকে উদ্দেশ্য করে প্রকাশ্যে হুমকি দিলেন বিজেপির দুই বিধায়ক। দলের বক্তব্য, তৃণমূল নেতাদের এবং প্রশাসনের একশ্রেণীর কর্তাদের অন্যায় কর্মকান্ডের বিরুদ্ধে প্রতিবাদ জানাতেই এইধরনের মন্তব্য করেছেন বিধায়কেরা।

মূলত প্রধানমন্ত্রী আবাস যোজনায় দুর্নীতির অভিযোগ তুলে বিজেপির পক্ষ থেকে শুক্রবার বনগাঁ ব্লকের গ্যাঁড়াপোতা গ্রাম পঞ্চেয়েতের সামনে বিক্ষোভ কর্মসূচিতে সামিল হন বিজেপি নেতারা। 

সেখানে উপস্থিত ছিলেন বনগাঁ উত্তর এবং দক্ষিনের দুই বিজেপি বিধায়ক অশোক কীর্তনিয়া, স্বপন মজুমদার, জেলা সভাপতি রামপদ দাস সহ অন্যান্যরা। পরে এক প্রতিনিধিদল প্রধানের কাছে স্মারকলিপি জমা দেয়।

সেখানে বক্তব্য রাখতে গিয়ে অশোক কীর্তনীয় তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাসের কর্মকান্ডের তীব্র সমালোচনা করেন। পাশাপাশি, গ্যাঁড়াপোতা গ্রাম পঞ্চায়েতের প্রধানের বিরুদ্ধে অনৈতিক কাজের অভিযোগ তোলেন। আর সেই প্রসঙ্গেই তিনি প্রধানকে রাস্তায় ফেলে জনগন জুতোপেটা করবে বলে জানান।

এই কর্মসূচিতে অংশ নিয়ে দলের আর এক বিধায়ক স্বপন মজুমদার বলেন, 'আগামী পঞ্চায়েত নির্বাচনের দিন ভোটগ্রহন কেন্দ্রের আশপাশে উনুন তৈরি করবেন। সেখানে রান্না করার জন্য চ্যালা কাঠও আনবেন। যদি দেখেন তৃণমূল নেতা বা পুলিশ অন্যায়ভাবে ভোট করাচ্ছে, তাহলে সেই চ্যালা কাঠ দিয়ে তাদের পেটাবেন।'‌

এদিনের বক্তব্য প্রসঙ্গে গ্যাঁড়াপোতা গ্রাম পঞ্চায়েতের প্রধান সুশান্ত দত্ত বলেন, '‌আমি এমন কোনও কাজ করি নি যে এলাকার মানুষ আমাকে রাস্তায় ফেলে পেটাবে। আমি দায়িত্ব নিয়ে বলছি, আমার পঞ্চায়েতে কোনও দুর্নীতি হয় নি।'

উল্লেখ্য, পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে, রাজনৈতিক উত্তেজনার পারদ ততই চড়ছে। সাম্প্রতিককালে প্রধানমন্ত্রী আবাস যোজনা নিয়ে রাজ্য জুড়ে সরব হয়েছে বিরোধীরা। সেখানে প্রতিদিনই বিরোধীদের পক্ষ থেকে নানা প্রতিবাদ কর্মসূচি পালন করা হচ্ছে। আর সেখানেই শোনা যাচ্ছে নানা হুমকির সুর।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন