Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৮ জানুয়ারী, ২০২৩

দিল্লির রাজপথে চোখ ধাঁধাঁনো স্ট্যান্ট বাগদার যুবকের

 

Dazzling-stunts

সমকালীন প্রতিবেদন : প্রজাতন্ত্র দিবসে দিল্লির রাজপথে রেকর্ড গড়লেন ভারতীয় সেনাবাহিনীতে কর্মরত উত্তর ২৪ পরগনার বাগদার যুবক সুজিত মণ্ডল। মোটর বাইকের উপর বিশেষ কায়দায় চোখ ধাঁধাঁনো স্ট্যান্টবাজির মাধ্যমে তাঁর আড়াই কিলোমিটার পথ অতিক্রম করার ঘটনা দেশের রাষ্ট্রপতি, প্রধানমন্ত্রী সহ উপস্থিত অতিথিদের মন জয় করে নিল।

২৬ জানুয়ারি ভারতের ৭৪ তম প্রজাতন্ত্র দিবস উপলক্ষে দিল্লির রাজপথে দিনটিকে প্রতিবার বিশেষভাবে উদযাপন করা হয় এবং সেখানে ভারতীয় জওয়ানেরা বিভিন্ন স্ট্যান্ট দেখান। আর সেখানেই এবার অংশগ্রহণ করতে দেখা যায় বাগদার যুবক সুজিত মন্ডলকে। 

তিনি বাইকের উপর ১৮ ফুট ল্যাডারের উপর চড়ে হাত ছেড়ে দিয়ে শরীরের ভারসাম্য বজায় রেখে আড়াই কিলোমিটার রাস্তা স্ট্যান্টবাজির মাধ্যমে অতিক্রম করে বিশ্বরেকর্ড গড়লেন। তাঁর এমন উপস্থাপনায় অবাক প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজের অনুষ্ঠানে উপস্থিত সকলেই। 

বাগদার বারানসীপুর গ্রামের বাসিন্দা সুজিত মন্ডল গত ২০ বছর ধরে ডিয়ার ডেভিল টীম কোর অফ সিগন্যাল বিভাগে হাবিলদার পদে মধ্যপ্রদেশের জব্বলপুরে কর্মরত। এবারের প্রজাতন্ত্র দিবসে তাঁর এই স্ট্যান্ট প্রদর্শনের জন্য গত এক মাস ধরে দিল্লির রাজপথে তিনি অনুশীলন চালিয়ে যাচ্ছিলেন।

মোটর বাইকের উপর এই স্ট্যান্টবাজি করে রেকর্ড গড়ার ইচ্ছে অনেকদিন ধরেই মনের মধ্যে সঞ্চিত রেখেছিলেন সেনা জওয়ান সুজিত মন্ডল। তারজন্য নিজেকে প্রস্তুতও করছিলেন। অবশেষে সেই স্বপ্ন সফল হওয়ায় খুশি সুজিত।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন