Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ১৩ নভেম্বর, ২০২২

পুকুরে ঢুকে গেল ৪ চাকা, অসহায়ভাবে মৃত্যু দম্পতির

4-wheels-entered-the-pond

সমকালীন প্রতিবেদন : নিয়ন্ত্রণ হারিয়ে পুকুরের মধ্যে ঢুকে গেল একটি ৪ চাকার চলন্ত গাড়ি। গাড়ির ভেতরে ছিলেন স্বামী–স্ত্রী। জলের ভেতরে গাড়ির দরজা খুলতে না পেরে শ্বাসরুদ্ধ হয়ে অসহায়ভাবে মৃত্যু‌ হল ওই দম্পতির। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাদুড়িয়া থানা এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, উত্তর ২৪ পরগনার  বিরাটির বাসিন্দা কৌশিক দেবনাথ (৩৫)‌ একজন হোটেল ব্যবসায়ী। তাঁর স্ত্রী সুনন্দা মন্ডল (‌৩০)‌ প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষিকা। বসিরহাটের বাদুড়িয়া থানার উত্তর মেদিয়া গ্রামে তাঁরা মামাবাড়িতে বেড়াতে এসেছিলেন।

মামা জয়দেব সানার বাড়িতে শনিবার রাতে কালী পুজো ছিল। সেই উপলক্ষ্যেই তাঁরা সেখানে এসেছিলেন। রবিবার ভোরে প্রতিমা নিরঞ্জন দিতে যান বাড়ির লোকেরা। কিছুক্ষণ পর নিজেদের ৪ চাকার গাড়ি নিয়ে বের হন কৌশিক এবং সুনন্দা।

বাড়ির কিছুটা দূরে যাওয়ার পথে হঠাৎ করেই গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটি পুকুরের মধ্যে ঢুকে যায়। জলে ভরা সেই পুকুরের ভতরে ঢুকে যাওয়া গাড়ির ভতরে থেকে দরজা খুলে বের হতে পারেন নি ওই দম্পতি। আর তাতেই ঘটে যায় এই অঘটন।

গ্রামবাসীরা জানিয়েছেন, ভোররাতে গ্রামের বাসিন্দারা যে যার মতো ঘুমোচ্ছিলেন। ফলে ঘটনার সময় এই ঘটনা কারোর নজরে আসে নি। ফলে কেউ এই দম্পতিকে উদ্ধার করার সুযোগ পান নি।

পরে বিষয়টি নজরে আসায় গ্রামবাসীরাই তাঁদেরকে উদ্ধার করে স্থানীয় রুদ্রপুর গ্রামীণ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁদেরকে মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন