Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১০ অক্টোবর, ২০২২

আর্থিক প্রতারণার অভিযোগে বনগাঁয় ধৃত যুবক

 ‌

Youth-arrested-for-financial-fraud

সমকালীন প্রতিবেদন : আর্থিক প্রতারণার অভিযোগে এক যুবককে গ্রেপ্তার করল বনগাঁ থানার পুলিশ। পুরনো ট্রাক কিনে দেওয়ার নাম করে সাড়ে ন'লক্ষ টাকা প্রতারণার অভিযোগ রয়েছে ধৃত ব্যক্তির বিরুদ্ধে। ধৃতের নাম কামালউদ্দিন মন্ডল। বাড়ি বনগাঁ থানার জয়পুর এলাকায়। 

পুলিশ সূত্রে জানা গেছে, জলপাইগুড়ি জেলার ময়নাগুড়ির বাসিন্দা রবিউল ইসলাম নামে এক ব্যক্তিকে পুরনো গাড়ি কিনে দেওয়ার প্রতিশ্রুতি দেয় কামালউদ্দিন। রবিউলের সঙ্গে পুরনো পরিচয় ছিল কামালউদ্দিনের। আর সেই সূত্র ধরেই রবিউল কামাল উদ্দিনের প্রস্তাবে রাজি হন। 

তাকে বিশ্বাস করে তার কথামতো মাস কয়েক আগে কামালউদ্দিনকে সাড়ে নয় লক্ষ টাকা দেন রবিউল। এমনই দাবি রবিউলের। তাঁর অভিযোগ, টাকা নেওয়ার পর থেকে আর কোনও যোগাযোগ রাখছিল না কামালউদ্দিন।  

অনেক চেষ্টার পর যোগাযোগ করে গাড়ির বিষয়ে খোঁজ নিতে গেলে কামালউদ্দিন বিষয়টি এড়িয়ে যাওয়ার চেষ্টা করে। টাকা ফেরত চাইলে সে টাকা নেওয়ার কথা অস্বীকার করে বলে অভিযোগ রবিউলের। এই পরিস্থিতিতে অবশেষে কামালউদ্দিনের বিরুদ্ধে বনগাঁ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন রবিউল।


সেই অভিযোগের ভিত্তিতে রবিবার রাতে বনগাঁর জয়পুর এলাকা থেকে কামালউদ্দিনকে গ্রেপ্তার করে বনগাঁ থানার পুলিশ। ধৃতকে ৭ দিনের পুলিশ হেফাজত চেয়ে বনগাঁ আদালতে তোলা হলে বিচারক তাকে ৫ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন বলে এই মামলার সরকার পক্ষের আইনজীবী বাসুদেব দত্ত জানিয়েছেন। 







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন