Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

পঞ্চায়েত নির্বাচনে প্রার্থী ‌বার্তা জেলা সভাপতির

 

District-president-message

সমকালীন প্রতিবেদন : আগামী পঞ্চায়েত নির্বাচনে দলের প্রার্থী কারা হবেন, এলাকার কর্মীদের সঙ্গে কথা বলে তা ঠিক করবেন সেই এলাকার বুথ সভাপতি। কোনও নেতার বাড়িতে বসে কিম্বা কলকাতা থেকে প্রার্থী ঠিক হবে না। এটা দলের শীর্ষস্তরের নির্দেশ।

বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার বাগদা পশ্চিম ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে হেলেঞ্চা নেতাজী শতবার্ষিকী হলে একটি বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়। সেখানে উপস্থিত দলীয় নেতা, কর্মীদের উদ্দেশ্যে দলের এই বার্তা তুলে ধরেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি বিশ্বজিৎ দাস।

তিনি বলেন, আগামী পঞ্চায়েত নির্বাচনে যারা গোষ্ঠীবাজি করবেন, দলে তাদের স্থান হবে না। এই দলে একটিই গোষ্ঠী, তা হল তৃণমূল কংগ্রেস। নেতা, নেত্রীর নাম অভিষেক ব্যানার্জী, মমতা ব্যানার্জী। এর বাইরে কেউ যদি আলাদা গোষ্ঠী করতে চান, দল তার বিরুদ্ধে কড়া পদক্ষেপ করবে।

এদিকে, বিশ্বজিৎ দাসের এদিনের বক্তব্যকে কটাক্ষ করেছেন বিজেপির বনগাঁ সাংগঠনিক জেলার সাধারণ সম্পাদক দেবদাস মন্ডল। তাঁর দাবি, পঞ্চায়েত নির্বাচনে তৃণমূল প্রার্থী খুঁজে পাবে না। প্রার্থী হবার জন্য নিজেদের মধ্যে মারামারি হবে।


উল্লেখ্য, আজ থেকে জেলার ১৪ টি ব্লকে তৃণমূলের বিজয়া সম্মেলন শুরু হল। চলবে ২০ অক্টোবর পর্যন্ত। ২১ অক্টোবর জেলা সম্মেলন অনুষ্ঠিত হবে। বিজয়া সম্মেলনের মাধ্যমে একপ্রকার পঞ্চায়েত নির্বচনের প্রস্তুতি শুরু করল তৃণমূল।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন