Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৩ অক্টোবর, ২০২২

ভয়াবহ অগ্নিকান্ডে থানা চত্বরে ‌ভষ্মীভূত গাড়ি

A-terrible-fire

সমকালীন প্রতিবেদন : থানা চত্বরে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটলো। আর এই ঘটনায় সেখানে থাকা বেশ কয়েকটি গাড়ি ‌ভষ্মীভূত হয়ে যায়। আগুন নেভাতে স্থানীয় মানুষদের পাশাপাশি পুলিশ কর্মীরাও হাত লাগান। এই অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে দক্ষিন ২৪ পরগনার বারুইপুর থানায়।

বৃহস্পতিবার সকালে আচমকাই থানার সামনে দাঁড়িয়ে থাকা একটি সুমো গাড়িতে প্রথমে আগুন লাগে। এরপর সেই আগুন দ্রুত ছড়িয়ে পরে আরও কয়েকটি গাড়িকে গ্রাস করে। মুহূর্তের মধ্যে আগুন ভয়াবহ চেহারা নেয়।

প্রাথমিকভাবে আগুন নেভাতে নেমে পরেন পুলিশ এবং স্থানীয় বাসিন্দারা। পাশাপাশি, দমকলের দুটি ইঞ্জিন এসে বেশ কিছুক্ষণের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। যদিও ততক্ষণে ‌ভষ্মীভূত হয়ে যায় থানা চত্বরে দাঁড়িয়ে থাকা বেশ কয়েকটি গাড়ি।

পুলিশ সূত্রে জানা গেছে, বুধবার রাতে চম্পাহাটি এলাকা থেকে প্রচুর বেআইনী বাজি উদ্ধার করে বারুইপুর থানার পুলিশ। আর সেই বাজিগুলি থানা চত্বরে একটি ড্রামের মধ্যে রাখা ছিল। এদিনের অগ্নিকান্ডে সেগুলিও ফাঁটতে শুরু করে। ফলে আগুন আরও ছড়িয়ে পরে।

আগুনে পুলিশের একাধিক গাড়ি ক্ষতিগ্রস্থ হয়। কয়েকটি বাইকেও আগুন লেগে যায়। পুলিশ এবং স্থানীয়রা দ্রুত অন্য গাড়িগুলি সেখান থেকে সরানোর ব্যবস্থা করেন। আগুনের ঘটনায় থানা চত্বরে আতঙ্কের সৃষ্টি হয়। কিভাবে আগুন লাগলো, তা তদন্ত করে দেখছে জেলা পুলিশ।










‌ 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন