Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ১২ অক্টোবর, ২০২২

দিনের টুকিটাকি : ১২ অক্টোবর, ২০২২

 আগুনে ভষ্মিভূত

সোমবার গভীর রাতে পূর্ব বর্ধমান জেলার কালনার পুরনো বাসস্ট্যান্ড এলাকার কয়েকটি দোকানে ভয়াবহ আগুন লাগে। আগুনে পুড়ে ছাই হয়ে যায় পাঁচটি দোকান। বুধবার সকালে কলকাতা যাওয়ার পথে ক্ষতিগ্রস্ত দোকানগুলি পরিদর্শন করেন মন্ত্রী স্বপন দেবনাথ। তিনি জানান, এর আগেও এই এলাকায় আগুন লেগে ক্ষতিগ্রস্ত হয়েছিল দোকান। ফের একইভাবে আগুনে ক্ষতিগ্রস্ত হল ৫টি দোকান। তবে দমকলের তৎপরতায় আরও বড় ক্ষতির হাত থেকে রক্ষা পাওয়া গেছে। এব্যাপারে তিনি জেলাশাসকের সঙ্গে কথা বলে যাতে সরকারিভাবে কিছু ক্ষতিপূরণের ব্যবস্থা করা যায়, সে ব্যাপারে ক্ষতিগ্রস্থ দোকানদারদের আশ্বাস দেন মন্ত্রী। 


খুনের আশঙ্কা

যেকোনও সময় খুন হয়ে যেতে পারেন, এই আশঙ্কাপ্রকাশ করলেন বিধায়ক ক্যানিং পশ্চিমের বিধায়ক পরেশ রাম দাস। এব্যাপারে তিনি পুলিশ সুপারের সঙ্গে দেখা করে থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন। এই ঘটনায় নিরাপত্তাহীনতায় ভুগছেন বিধায়ক। তাঁর অভিযোগ, এলাকার এক ব্যক্তি তাঁকে খুনের চক্রান্ত করেছে। বিশেষ সূত্রে তিনি এই খবর পেয়েছেন। মাস চারেক আগেও একই ধরনের ঘটনা ঘটেছিল। তখন তিনি অভিযোগ দায়ের করায় অভিযুক্ত গ্রেপ্তার হয়েছিল। জেল থেকে বেরিয়ে সে ফের এই চক্রান্ত করছে বলে বিধায়কের অভিযোগ।



বিপুল টাকা উদ্ধার

৬১ লক্ষ টাকা সহ এক যুবককে গ্রেপ্তারের ঘটনায় চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার নৈহাটি এলাকায়। মঙ্গলবার রাতে ট্রেনে তল্লাসী চালানোর সময় অভিষেক সোনকার নামে এক যুবককে গ্রেপ্তার করে নৈহাটি রেল পুলিশ। তার কাছে থাকা একটি ব্যাগ থেকে এই বিপুল পরিমান টাকা উদ্ধার হয়। এতো টাকা সে কোথা থেকে পেল, কোথায় নিয়ে যাচ্ছিল, তা জানার চেষ্টা করছে পুলিশ। 



বিজয়া সম্মেলন

বুধবার পুরুলিয়ায় বিজয়া সম্মেলনে উপস্থিত হলেন রাজ্যের পরিবহন মন্ত্রী স্নেহাশিস চক্রবর্তী। পুরুলিয়া ২ নম্বর ব্লক তৃণমূল কংগ্রেসের উদ্যোগে এই বিজয়া সম্মেলনের আয়োজন করা হয়। পুরুলিয়ার বেলগুমা হাইস্কুল মাঠের এই অনুষ্ঠানে পরিবহন মন্ত্রী ছাড়াও উপস্থিত ছিলেন পুরুলিয়া জেলা তৃণমূল কংগ্রেসের সভাপতি সৌমেন বেলথরিয়া, দলের জেলা চেয়ারম্যান হংসেশ্বর মাহাতো, মন্ত্রী সন্ধ্যা রানী টুডু, রাজ্য তৃণমূলের সাধারণ সম্পাদক শান্তিরাম মাহাতো সহ অন্যান্যরা। এদিন পরিবহনমন্ত্রী পুরুলিয়া বাস স্ট্যান্ড পরিদর্শন করেন এবং পরিকাঠামোগত যে বিষয়গুলি প্রয়োজন, তা যাতে দ্রুত করা যায় তার আশ্বাস দেন তিনি।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন