Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২ অক্টোবর, ২০২২

সীমান্তে ছাত্রীর ব্যাগ থেকে উদ্ধার প্রচুর সোনার গয়না

 

A-lot-of-gold-jewelry-was-recovered

সমকালীন প্রতিবেদন : প্রচুর সোনার গয়না সহ এক স্কুলছাত্রীকে গ্রেপ্তার করল সীমান্ত রক্ষী বাহিনী। ধৃত ছাত্রীর ব্যাগ থেকে এগুলি উদ্ধার হয়েছে। উদ্ধার হওয়া গয়নার মূল্য কয়েক লক্ষ টাকা। এই গয়নাগুলি ওই ছাত্রীর কাছে কি করে এলো, তা খতিয়ে দেখা হচ্ছে।

পুলিশ এবং বিএসএফ সূত্রে জানা গেছে, উত্তর ২৪ পরগনার বসিরহাট মহকুমার স্বরুপনগর থানার হাকিমপুর সীমান্ত এলাকা দিয়ে এক ছাত্রী সাইকেল চালিয়ে যাচ্ছিল। দশম শ্রেণীর ওই ছাত্রীকে দেখে সন্দেহ হয় বিএসএফ কর্মীদের।

সীমান্তে প্রহরারত বিএসএফের ১১২ নম্বর ব্যাটেলিয়নের জওয়ানেরা এরপর ওই ছাত্রীকে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু করেন। তার কথায় অসংলগ্নতা ধরা পরায় এরপর ওই ছাত্রীর কাছে থাকা ব্যাগে তল্লাসী চালাতেই তার ভেতর থেকে ১৪০ টি সোনার কানের দুল উদ্ধার হয়।

উদ্ধার হওয়া কানের দুলের মোট ওজন ১৪০ গ্রাম। দাম প্রায় ৭ লক্ষ টাকা। এরপরই ওই ছাত্রীকে আটক করে প্রথমে বিএসএফ ক্যাম্প এবং পরে সেখান থেকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়। ধৃত ছাত্রীর বাড়ি হাকিমপুর এলাকায়।

এতোগুলি সোনার গয়না ওই ছাত্রীর কাছে কি করে এলো, কি উদ্দেশ্যে সে এগুলি বহন করে নিয়ে যাচ্ছিল, পুলিশ তা জানার চেষ্টা করছে। তবে প্রাথমিকভাবে ধারণা, এগুলি বাংলাদেশে পাচারের উদ্দেশ্যে নিয়ে যাওয়া হচ্ছিল। ধৃত ছাত্রীকে রবিবার আদালতে তোলা হয়।



 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন