Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২ অক্টোবর, ২০২২

ডেঙ্গু সচেতনতায় মন্ডপে মন্ডপে অভিনেত্রী

 ‌

Mandape-actress-in-dengue-awareness

সমকালীন প্রতিবেদন : পুজো মন্ডপে ঘুরে ঘুরে ডেঙ্গুর বিষয়ে সচেতন করলেন অভিনেত্রী। অভিনব এই উদ্যোগ বনগাঁ পুরসভার। রবিবার বনগাঁ শহরের বেশ কিছু পুজো মন্ডপে স্বশরীরে হাজির হয়ে সাধারণ মানুষকে ডেঙ্গু সম্পর্কে সচেতন করলেন তিনি। 

করোনার দাপট কমলেও বর্তমানে চোখ রাঙাচ্ছে ডেঙ্গু। রাজ্য সরকারের পক্ষ থেকে এব্যাপারে মানুষকে সচেতন করা হচ্ছে। রাজ্য স্বাস্থ্য দপ্তর নানা পদক্ষেপ করছে। পুরসভা এবং ব্লক প্রশাসন তাদের স্বাস্থ্যকর্মীদের বাড়ি বাড়ি পাঠিয়ে মানুষকে ডেঙ্গু প্রতিরোধে কী কী করনীয়, তা বোঝাচ্ছেন।


এর পাশাপাশি, প্রতিটি পুজো মন্ডপে ডেঙ্গুর বিষয়ে ফ্লেক্স লাগানো হয়েছে। তারপরেও এবারে প্রতিমা দর্শনার্থী এবং পুজো উদ্যোক্তাদের সচেতন করতে মন্ডপে মন্ডপে হাজির হলেন অভিনেত্রী তানিয়া কর। বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠের নেতৃত্বে পুরসভার কাউন্সিলরদের উপস্থিতিতে এই প্রচারাভিযান চালানো হল।


এব্যাপারে তানিয়া জানালেন, '‌করোনা থেকে আপাতত অনেকটাই মুক্তি পাওয়া গেছে। কিন্তু ডেঙ্গু আমাদের ছাড়ছে না। তাই মানুষকে এব্যাপারে সচেতন করতে মমতা ব্যানার্জীর নির্দেশে মন্ডপে মন্ডপে পৌঁছে যাচ্ছি।' পুরসভার উদ্যোগে পুজোর কটা দিন এভাবেই প্রচার চালানো হবে বলে পুরপ্রধান জানালেন।







কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন