Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

ব্যাঙ্কে যাওয়ার পথে নিখোঁজ দুই নাবালিকা

 ‌

Two-minors-are-missing

সমকালীন প্রতিবেদন : বাগুইআটি কান্ডের জেরে এমনিতেই তোলপাড় গোটা রাজ্য। তারইমধ্যে উত্তর ২৪ পরগনার হাসনাবাদ থানা এলাকার দুই নাবালিকা নিখোঁজের ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়ালো। ব্যাঙ্কে যাওয়ার নাম করে রহস্যজনকভাবে নিখোঁজ হয়ে গেছে এই দুই নাবালিকা।

জানা গেছে, হাসনাবাদ থানার টাকি পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের অর্ন্তগত ঘোষপাড়ার বাসিন্দা দীপিকা দাস এবং তার বান্ধবী প্রতীক্ষা মন্ডল ৬ সেপ্টেম্বর থেকে নিখোঁজ রয়েছে। 

দীপিকা দশম শ্রেণীর ছাত্রী। আর প্রতীক্ষা অষ্টম শ্রেণী পর্যন্ত পড়াশোনা করে বন্ধ করে দিয়েছে। ছোটবেলা থেকেই তাদের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। ঘটনার দিন সকাল ১১টা নাগাদ দীপিকা ব্যাঙ্কে যাবে বলে বাড়ি থেকে বের হয়। প্রতীক্ষা তার সঙ্গে যাবে বলে বাড়িতে জানায়। 

তারা ব্যাঙ্কের সামনে পর্যন্ত পৌঁছালেও‌ তারপর থেকে দুজনের কেউই আর বাড়ি ফেরে নি। কিভাবে তারা নিখোঁজ হয়ে গেল, তা বুঝতে পারছেন না তাদের বাড়ির সদস্যরা।

এব্যাপারে দীপিকা দাসের মা জানালেন, ঘটনার আগের দিন ব্যাঙ্ক থেকে ১ হাজার টাকা তোলে দীপিকা। পরদিন পাশ বই আপডেট করার জন্য ব্যাঙ্কে যাবে বলে জানায়। 

অন্যদিকে, প্রতীক্ষা মন্ডলের বাবার সন্দেহ, এই ঘটনার সঙ্গে এলাকার কেউ জড়িত। তিনি চান, তাঁর মেয়ে নিরাপদে বাড়ি ফিরে আসুক। ঘটনার দিন তাদেরকে নানা জায়গায় খোঁজ চালানো হয়। 

কিন্তু তার‌পরেও তাদের কোনও সন্ধান না পেয়ে ওইদিন সন্ধেয় হাসনাবাদ থানায় নিখোঁজের ডায়েরি করেন দুই নাবালিকার পরিবারের সদস্যরা। এটি অপহরণ না কি নিজেদের ইচ্ছেয় কারোর সঙ্গে এই দুই নাবালিকা পালিয়ে গেছে, তা তদন্ত করে দেখছে পুলিশ।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন