Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১০ সেপ্টেম্বর, ২০২২

‌জাতীয় স্তরের প্রতিযোগিতায় বাংলার হয়ে অংশ নিচ্ছে গীতা

শম্পা গুপ্ত : পূর্বাঞ্চল অ্যাথলিট মিটে অংশগ্রহন করার সুযোগ পেল পুরুলিয়ার মেয়ে গীতা মাহাতো। বাংলা দলের হয়ে অংশ নিতে সে পুরুলিয়া থেকে পাটনার উদ্দেশ্যে রওনা হলো। তার এই সাফল্যে গর্বিত পুরুলিয়া জেলা। 

জানা গেছে, পাটনার পাটলিপুত্র স্টেডিয়ামে ৩৩ তম ইষ্ট জোন জুনিয়ার অ্যাথলেটিক মিট অনুষ্ঠিত হবে। পুরুলিয়ার এম এস এর অ্যাথলিট সম্পাদক গৌতম চ্যাটার্জী জানিয়েছেন, '‌গীতা আমাদের পুরুলিয়া জেলার গর্ব। সে প্রত্যন্ত এলাকা থেকে নিজেকে তুলে ধরেছে।'‌ 

পুরুলিয়ার ১ নম্বর ব্লকের মাহালিতোড়া গ্রামের মেয়ে গীতা। অনূর্ধ্ব ১৬ বিভাগে বাংলা দলের হয়ে সে অংশগ্রহন করছে। জাতীয় স্তরের এই প্রতিযোগিতায় পুরুলিয়ার মেয়ে সুযোগ পাওয়ায় খুশি পুরুলিয়ার সর্বস্তরের মানুষ। 

জঙ্গলমহলের জেলাগুলি থেকে একমাত্র গীতাই বাংলা দলে সুযোগ পেয়েছে। সম্প্রতি রাজ্য অ্যাথলিট মিটে স্বর্ণপদক পেয়েছে গীতা। সেই সুবাদেই জাতীয় স্তরের প্রতিযগিতায় যাওয়ার সুযোগ পেয়েছে সে। জাতীয় স্তরের এই প্রতিযোগিতাতেও সে ভালো ফল করবে বলে আশা করছেন গৌতম চ্যাটার্জী। 

হতদরিদ্র পরিবারের মেয়ে গীতা পুরুলিয়ার লাগদা স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। এর আগে জেলা ও রাজ্যস্তরের প্রতিযোগিতায় বহু সাফল্য পেয়েছে পুরুলিয়ার এই স্কুল ছাত্রী। পাটনায় জাতীয় স্তরের প্রতিযোগিতায় কবে গীতা কবে মাঠে নামবে, তা এখনও জানা যায়নি। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন