Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৭ সেপ্টেম্বর, ২০২২

‌জোড়া খুনের ঘটনায় ধৃত তিনজনের পুলিশ হেফাজত

Three-were-caught-in-a-pair-of-murders

সৌদীপ ভট্টাচার্য : উত্তর ২৪ পরগনার বাগুইআটির জোড়া খুনের ঘটনায় ধৃত তিনজনকে বুধবার বারাসত আদালতে তোলা হয়। তদন্তের স্বার্থে জিজ্ঞাসাবাদের জন্য বিচারকের কাছে ধৃতদেরকে নিজেদের হেফাজতে চেয়ে আবেদন করে পুলিশ। বিচারক সেই আবেদনে সাড়া দিয়ে তাদেরকে পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

এই জোড়া খুনের ঘটনায় গতকালই পুলিশ একজনকে গ্রেপ্তার করে। তাকে জিজ্ঞাসাবাদ করে পুলিশ রাতেই মহম্মদ শামীম আলী, সাহিল মোল্লা এবং দিব্যেন্দু দাস নামে আরও ৩ জনকে গ্রেপ্তার করে। এদের মধ্যে শামীমের আসল বাড়ি দক্ষিন ২৪ পরগনার কাসিপুর এলাকায় হলেও সে বর্তমানে থাকতো বাগুইআটি থানার আটঘরা এলাকায়। 


অন্যদিকে, সাহিলের বাড়ি বাগুইআটির কেষ্টপুরে এবং দিব্যেন্দুর বাড়ি নিউ টাউন থানার কৃষ্ণপুরে। তাদের ৩ জনের বিরুদ্ধে ভারতীয় দন্ডবিধির ৩৬৩, ৩৬৫, ৩০২, ২০১, ৩৬৪ এ, ১২০ বি এবং ৩৪ ধরায় মামলা রুজু করা হয়েছে। 


এই খুনের ঘটনায় মূল অভিযুক্ত অবশ্য এখনও পলাতক। ইতিমধ্যেই ক্ষুব্ধ এলাকার বাসিন্দারা মূল অভিযুক্তর বাড়ি ভাঙচুর করেছে। এই ঘটনা কর্তব্যে গাফিলতির অভিযোগে একাধিক পুলিশ কর্মীকে সাসপেন্ড এবং বদলি করা হয়েছে। ক্ষোভপ্রকাশ করেছেন মুখ্যমন্ত্রীও।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন