Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ২৩ সেপ্টেম্বর, ২০২২

গাড়ির ভেতর ‌থেকে উদ্ধার সাড়ে ৫ কোটি টাকার সোনা

Recovered-gold-worth-5.5-million-rupees

সৌদীপ ভট্টাচার্য : ভোররাতের বিশেষ তল্লাসী অভিযানে আটক হলো ১১ কেজি সোনার বাট। গ্রেপ্তার করা হয়েছে ৪ যুবককে। জাতীয় সড়কের উপর দাঁড়িয়ে থাকা একটি ৪ চাকার গাড়ির ভেতর থেকে এই বিপুল পরিমাণ সোনা উদ্ধার করেছে পুলিশ। আটক হওয়া সোনার বর্তমান বাজার মূল্য সাড়ে ৫ কোটি টাকার বেশি বলে পুলিশ জানিয়েছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার ভোর ৪ টে নাগাদ উত্তর ২৪ পরগনার বেলঘড়িয়া থানার বেলঘড়িয়া এক্সপ্রেসওয়ের উপর টহল দিচ্ছিল বেলঘড়িয়া থানার বিশেষ পুলিশ বাহিনী। সেখানে ময়লাখোলা নামে একটি জায়গায় রাস্তার ধারে ৪ চাকার একটি গাড়ি দীর্ঘ সময় দাঁড়িয়ে রয়েছে। 


সেই গাড়িটি দেখে সন্দেহ হয় টহলরত পুলিশ কর্মীদের। এরপরই পুলিশ সেখানে গিয়ে গাড়িতে তল্লাসী চালালে গাড়ির ভেতর থেকে ৪ জনকে আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ করে ওই গাড়ির ভেতরে থাকা একটি ব্যাগ উদ্ধার হয়।


আর সেই ব্যাগের ভেতর থেকে মোট ১১ টি সোনার বাট এবং ১১ টি মোবাইল ফোন পায় পুলিশ। এরপরই ওই ৪ যুবককে গ্রেপ্তার করে থানায় নিয়ে যাওয়া হয়। শুক্রবার এব্যাপারে সাংবাদিক বৈঠক করে গোটা বিষয়টি জানান ডিসি সাউথ অজয় প্রসাদ।


পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম গণেশ চৌহান, রাজারাম পাওয়ার, সুরজিৎ মুখার্জি এবং ময়ূর মনোহর পাটিল। ধৃতদের এদিনই আদালতে তোলা হয়। এই বিপুল পরিমাণ সোনা ধৃতরা কোথা থেকে এনেছিল, কোথায় নিয়ে যাওয়ার উদ্দেশ্য ছিল, পুলিশ ধৃতদেরকে নিজেদের হেফাজতে নিয়ে তা জানার চেষ্টা করছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন