Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৮ সেপ্টেম্বর, ২০২২

পুলিশি টহল বাড়াতে পুরসভার সহযোগিতা

 ‌

Municipal-cooperation

সমকালীন প্রতিবেদন : পুজোর মরসুমে ইভটিজিং সহ অন্যান্য দুষ্কৃতী তান্ডব বেড়ে যায়। আর তাই তা আটকাতে এবারেও পুলিশের পাশে দাঁড়াচ্ছে উত্তর ২৪ পরগনার অশোকনগর–কল্যানগড় পুরসভা। পুলিশি টহল বাড়াতে পুলিশকে গাড়ি দিয়ে সহযোগিতা করবে এই পুরসভা।

উল্লেখ্য, গত ৫ সেপ্টেম্বর অশোকনগর থানার কাকফুল নয়া সমাজ এলাকায় দশম শ্রেণীর এক স্কুলছাত্রীর সঙ্গে অশালীন আচরণ করে এক টোটোচালক এবং এক স্কুলছাত্র। শিক্ষকের বাড়ি থেকে সন্ধে নাগাদ নিজের বাড়িতে ফেরার পথে এই ঘটনা ঘটে তার সঙ্গে।

ঘটনাস্থল থেকে ওই ছাত্রী কোনওমতে পালিয়ে এসে রাতে তার মাকে গোটা ঘটনা জানায়। এরপর রাতেই অশোকনগর থানায় দুজনের বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করা হয়। সেই অভিযোগের ভিত্তিতে পুলিশ ইতিমধ্যেই একজনকে গ্রেপ্তার করেছে। বাকিজন পলাতক।

এই প্রসঙ্গে পুরপ্রধান প্রবোধ সরকার বৃহস্পতিবার জানিয়েছেন, সেদিনের ঘটনার পর অভিযুক্তরা তাঁর বাড়িতে এসেছিল। তিনি কোনওভাবেই এব্যাপারে সহযোগিতা করতে পারবেন না বলে জানিয়ে দিয়েছিলেন। পুলিশ তার মতো কাজ করবে বলে তিনি জানান।

এব্যাপারে পুরপ্রধান আরও জানান, পুজোর আগে থেকেই দুষ্কৃতীরা হঠাৎ করে সক্রিয় হয়ে ওঠে। অশোকনগর থানা এলাকায় ২৩ ওয়ার্ড ছাড়াও বেশ কয়েকটি পঞ্চায়েত এলাকা রয়েছে। এতোবড় এলাকার আইনশঙ্খলা রক্ষা করার মতো পরিকাঠামো বিশেষ করে গাড়ির ব্যবস্থা পুলিশের নেই।

এই পরিস্থিতিতে পুজোর আশপাশ সময় জুড়ে যাতে এলাকায় দুশ্কৃতী দৌরাত্ব না বাড়ে, পুলিশ যাতে ঠিকমতো এলাকায় টহল দিতে পারে, তারজন্য পুরসভার পক্ষ থেকে পুলিশকে গাড়ি দিয়ে যহযোগিতা করা হবে। এর আগেও এই ধরনের উদ্যোগ পুরসভার পক্ষ থেকে নেওয়া হয়েছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন