Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৫ সেপ্টেম্বর, ২০২২

এটিএম ভেঙে টাকা লুঠ, রাঁচি থেকে গ্রেপ্তার ২

 ‌

Arrested-from-Ranchi-2

শম্পা গুপ্ত : এটিএম মেশিন ভেঙে টাকা লুঠের ঘটনার ৭২ ঘন্টার মধ্যেই কিনারা করল পুলিশ। এই সাফল্য ‌পুরুলিয়া সদর থানার পুলিশের। লুঠ হওয়া টাকার মধ্যে উদ্ধার হল ২৬ লক্ষ টাকা। গ্রেপ্তার করা হয়েছে ২ দুষ্কৃতীকে।

উল্লেখ্য, গত ১২ সেপ্টেম্বর ভোররাতে পুরুলিয়া শহরের মুনসেফডাঙা এলাকার একটি রাষ্ট্রায়ত্ব ব্যাঙ্কের এটিএম ভেঙে ৩৫ লক্ষ ১০ হাজার টাকা লুঠ করে নিয়ে চম্পট দেয় দুষ্কৃতীরা। এই ঘটনায় শহর জুড়ে তোলপাড় শুরু হয়। 

এই ঘটনার পর জেলার পুরুলিয়ার অতিরিক্ত পুলিশ সুপার চিন্ময় মিত্তালের নেতৃত্বে একটি বিশেষ দল গঠন করে তদন্তের কাজ শুরু হয়। খতিয়ে দেখা হয় ঘটনাস্থলের আশপাশের সিসি ক্যামেরার ফুটেজ।

এর পাশাপাশি, ২৪ ঘন্টার মধ্যেই পুলিশ এই ঘটনার সঙ্গে রাঁচির যোগ আছে বলে বিশেষ সূত্রে জানতে পারে। আর তারপরই রাঁচির উদ্দেশ্য রওনা দেয় জেলা পুলিশের একটি দল। আর সেখান থেকে গ্রেপ্তার করা হয় দুজনকে।

পুলিশ জানিয়েছে, ধৃতদের নাম নীরজ বর্মা ওরফে গুড্ডু এবং ওমর আলি ওরফে পাপ্পু। ওমরের বাড়ি হিন্দপিড়ি এলাকায়। আর নীরজের বাড়ি লোয়ারবাজার এলাকায়। তাদের কাছে তল্লাশি চালিয়ে উমর আলির কাছ থেকে ১৪ লক্ষ এবং নীরজ বর্মার কাছ থেকে ১২ লক্ষ টাকা উদ্ধার হয়। 

একইসঙ্গে এটিএম ভাঙার কাজে ব্যবহৃত গ্যাস কার্টার সহ অন্যান্য যন্ত্রপাতি উদ্ধার করেছে পুলিশ। এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার চিন্ময় মিত্তাল জানিয়েছেন, পুরুলিয়া সদর থানার আইসি মানস সরকার এবং তদন্তকারী আধিকারিক তুফানকুমার দাঁ এর তৎপরতায় এই ঘটনার কিনারা করা সম্ভব হয়েছে। 

ধৃত দুই দুষ্কৃতীকে বৃহস্পতিবার পুরুলিয়া জেলা আদালতে তোলা হলে পুলিশের আবেদন মেনে বিচারক তাদের পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেন। এই দুষ্কৃতী দলের সঙ্গে আর কেউ জড়িত আছে কি না, তা জানার চেষ্টা করছে পুলিশ।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন