Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২২ আগস্ট, ২০২২

বাইক দুর্ঘটনায় মৃত যুবক, আহত তাঁর সঙ্গী

 

Youth-dies-in-bike-accident

শম্পা গুপ্ত : ‌বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক যুবকের। আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধিন বাইকের আর এক আরোহী। দুর্ঘটনার পর সারা রাত রাস্তার ধারে পরে ছিলেন তাঁরা। সকালে স্থানীয়রা তাঁদেরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। পুরুলিয়ার হুড়া থানা এলাকার ঘটনা।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, হুড়া থানার দুবচড়কা গ্রামের দুই যুবক দিব্যেন্দু মাহাতো (২৪) এবং তাঁর বন্ধু তরুণ মাহাতো রবিবার সন্ধেয় মোটরবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। ৭ টা নাগাদ বাড়িতে ফোন করে তাঁরা জানান যে, কিছুক্ষণের মধ্যে তাঁরা বাড়ি ফিরছেন।

ফোন করার পর বেশ কিছুক্ষণ কেটে গেলেও তাঁরা বাড়িতে না ফেরায় চিন্তিত হয়ে পরেন বাড়ির লোকেরা। ফোনেও তাঁদের সঙ্গে যোগাযোগ করা সম্ভব হয় না। এই পরিস্থিতিতে পরিবারের লোকেরা অনেক খোঁজাখুঁজি করেও তাঁদের সন্ধান না পেয়ে পুলিশকে জানায়।

এদিকে, সোমবার সকালে পুরুলিয়ার হুড়া থানা এলাকার জামবাদ গ্রামের অদূরে পাতলুই ব্রিজের কাছে রাস্তার ধারে রক্তাক্ত অবস্থায় দুই যুবককে পরে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। পাশেই একটি মোটরবাইক পরে ছিল। স্থানীয়রা বুঝতে পারেন, এই দুই যুবক দুর্ঘটনার কবলে পরেছেন।

স্থানীয়রাই এরপর দুজনকে উদ্ধার করে পুরুলিয়ার দেবেন মাহাতো মেডিকেল কলেজ ও হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসকেরা দিব্যেন্দুকে মৃত বলে ঘোষনা করেন। অন্যদিকে, তাঁর সঙ্গী তরুণকে পরে রাঁচীর হাসপাতালে স্থানান্তরিত করা হয়। কিভাবে এই ঘটনা ঘটলো, পুলিশ তা জানার চেষ্টা করছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন