Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ২২ আগস্ট, ২০২২

ডাউন শিয়ালদা লোকাল থেকে গাঁজা সহ দুই মহিলা গ্রেপ্তার

 

Two-women-arrested-with-marijuana

সৌদীপ ভট্টাচার্য : ‌ট্রেনে করে মাদক পাচার করার সময় রেল পুলিশের হাতে ধরা পরল দুই মহিলা মাদক পাচারকারী। ধৃতদের কাছ থেকে ৬ কেজি গাঁজা উদ্ধার হয়েছে। ৩ টি প্যাকেটে এগুলি রাখা ছিল। ধৃতদের জিজ্ঞাসাবাদের জন্য রেল পুলিশ তাদের হেফাজতে নিয়েছে।

রেল পুলিশ সূত্রে জানা গেছে, সোমবার বিশেষ সূত্র মারফত নৈহাটি রেল পুলিশের কাছে খবর আসে যে, ডাউন শিয়ালদা লোকালে করে দুই মহিলা গাঁজা পাচার করছে। সেই খবরের ভিত্তিতে রেল পুলিশ ওই ট্রেনের নির্দিষ্ট কামরায় অভিযান চালায়।

এই অভিযানে ধরা পরে গাঁজাগুলি। কল্যানী দাস এবং সোমা দাস নামে দুই মহিলার হেফাজত থেকে এগুলি উদ্ধার হয়েছে। ৩ টি প্যাকেটে প্রায় ৬ কেজি গাঁজা ছিল। রেল পুলিশ গাঁজা সহ ওই দুই মহিলা পাচারকারীকে ট্রেন থেকে কাঁকিনাড়া স্টেশনে নামিয়ে আনে। 

জেরায় তারা জানিয়েছে, তাদের বাড়ি নদীয়া জেলার রানাঘাট থানার সান্যালচর এলাকায়। স্থানীয়ভাবে এই গাঁজার প্যাকেটগুলি সংগ্রহ করে সেগুলি বিধাননগর স্টেশনে চরণ নামে এক ব্যক্তির কাছে পৌঁছে দেওয়ার কথা ছিল তাদের।

নির্দিষ্ট অর্থের বিনিময়ে এই গাঁজাগুলি বিধাননগরে পৌঁছে দেওয়ার কথা ছিল ধৃত মহিলা মাদক পাচারকারীদের। এবারেই প্রথম নয়, এর আগেও তারা বেশ কয়েকবার এভাবে গাঁজা পাচারের কাজ করেছে। মাঝেমধ্যেই সুযোগমতো তারা এই কাজ করে বলে জানিয়েছে।

ধৃতদের জিজ্ঞাসাবাদ করে এই গাঁজাগুলি তারা কোথা থেকে সংগ্রহ করেছিল, এই পাচারচক্রের সঙ্গে আর কারা কারা জড়িত, তা জানার চেষ্টা করছে রেল পুলিশ। ‌পুলিশের ধারণা, এই পাচারচক্রে আরও অনেকে জড়িত।












 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন