Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ২১ আগস্ট, ২০২২

স্ত্রীকে খুন করে আত্মহত্যার চেষ্টা স্বামীর

 

Husband-tried-to-commit-suicide-by-killing-his-wife

সৌদীপ ভট্টাচার্য : স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে আত্মঘাতী হবার চেষ্টা করল স্বামী। পারিবারিক বিবাদের জেরে এমন ঘটনা বলে প্রাথমিকভাবে জানতে পেরেছে পুলিশ। রক্তাক্ত স্বামীর চিকিৎসা চলছে হাসপাতালে। উত্তর ২৪ পরগনার দত্তপুকুর থানা এলাকার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, দত্তপুকুর থানার সুভাষনগর এলাকায় বসবাস ছিল প্রেমানন্দ দাস এবং তার স্ত্রী মা‌য়ারানী দাসের। পারিবারিক অশান্তির জেরে স্বামী–স্ত্রীর মধ্যে প্রায়ই বিবাদ লেগে থাকতো। রবিবার সকালেও ওই বাড়ি থেকে চিৎকার শোনা যায়।


প্রতিবেশী এক মহিলা চিৎকার শুনে কিছুক্ষণ পর ওই বাড়িতে গিয়ে দেখেন, স্বামী–স্ত্রী দুজনেই রক্তাক্ত অবস্থায় ঘরের মধ্যে পরে রয়েছে। এরপর তিনি ঘটনাটি অন্য প্রতিবেশীদের জানান। তাঁরা নীলগঞ্জ ফাঁড়িতে খবর দেন। সেখান থেকে পুলি এসে দুজনকেই বারাসত জেলা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা মায়ারাণীকে মৃত বলে ঘোষনা করেন।


আহত স্বামী প্রেমানন্দের অস্ত্রপচার হয়েছে। বর্তমানে বারাসত হাসপাতালেই চিকিৎসাধিন সে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, পারিবারিক বিবাদের জেরে স্ত্রীকে ধারালো অস্ত্র দিয়ে খুন করে নিজে আত্মঘাতী হবার চেষ্টা করেছিল স্বামী। পুলিশ ঘটনার তদন্ত শুরু করেছে।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন