Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ৮ আগস্ট, ২০২২

বনগাঁ পুরসভার উপনির্বাচন প্রচারে জোর বিজেপি প্রার্থীর

 

Emphasis-on-the-campaign-of-the-BJP-candidate

সমকালীন প্রতিবেদন : হাতে আর মাত্র কয়েক‌টি দিন। আর তারপরই বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের উপনির্বাচন। আর তাই সকাল থেকে সন্ধে প্রচারে জোর দিয়েছেন এই ওয়ার্ডের উপনির্বাচনে বিজেপি প্রার্থী অরূপকুমার পাল। সোমবার বিকেলেও দলীয় নেতা, কর্মীদের নিয়ে প্রচার করলেন বিজেপি প্রার্থী।

পেশায় শিক্ষক বনগাঁ পুরসভার ১৪ নম্বর ওয়ার্ডের সুভাষনগর এলাকার বাসিন্দা অরূপ পাল দীর্ঘদিন ধরেই রাজনীতির সঙ্গে যুক্ত। সারা বছর এলাকার মানুষের পাশে থাকেন। ফলে ওয়ার্ডের মানুষের কাছে তিনি পরিচিত মুখ। আর তারই নিরিখে তিনি যথেষ্ট আশাবাদী।


প্রার্থী সহ বিজেপি কর্মীদের আশঙ্কা, শাসক দল ভোটের সময় সন্ত্রাস চালাতে পারে। ফলে সেভাবেই মানসিক প্রস্তুতি নিচ্ছেন তাঁরা। তাঁরা মনে করছেন, মানুষ যদি নিজের ভোট নিজে দিতে পারেন, তাহলে তাঁদের জয় নিশ্চিত। প্রার্থী অরূপকুমার পাল নিজেও তাই মনে করেন।


এদিন বিকেল থেকে রাত পর্যন্ত সুভাষনগর এবং গান্ধীপল্লী এলাকায় প্রচার চালালেন প্রার্থী অরূপ পাল। উপস্থিত ছিলেন দলের প্রাক্তন মন্ডল সভাপতি শোভন বৈদ্য সহ অন্যান্য নেত্রীবৃন্দ। প্রাক্তন মন্ডল সভাপতি শোভন বৈদ্য বলেন, 'যদি এবারে গণতন্ত্র লুন্ঠন না হয়, তাহলে অবশ্যই আমাদের প্রার্থী জিতবে। আমরা ১০০ শতাংশ আশাবাদী যে, এবারে আমাদের প্রার্থী জিতবে‌ন।'





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন