Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৩ জুলাই, ২০২২

বাড়ির কাছে গুলি করে খুন যুবককে

 

The-young-man-was-shot-and-killed

সৌদীপ ভট্টাচার্য : উত্তর ২৪ পরগনার ভাটপাড়া এলাকায় ফের গুলি করে খুন করা হল এক যুবককে। রবিবার ভোররাতের এই ঘটনায় নতুন করে চাঞ্চল্য ছড়ালো। মৃত্যুর আগে ওই যুবক খুনীর নাম জানিয়ে গেছে বলে দাবি পরিবারের।

পুলিশ এবং পরিবার সূত্রে জানা গেছে, ভাটপাড়া পুরসভার ২২ নম্বর ওয়ার্ডের ২৬ নম্বর রেলগেট সংলগ্ন শান্তিনিবাস পল্লী এলাকার বাসিন্দা রোহিত দাস (‌১৮) ‌টিটাগড় জুটমিল কর্মী ছিলেন। শনিবার রাতে জুটমিলে কাজে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন।

রাত আড়াইটে নাগাদ বাড়ির লোকেরা বাইরে চিৎকার শুনে বাইরে বেরিয়ে আসেন। আর তখনই তাঁরা দেখেন, ঘরের বাইরে রক্তাক্ত অবস্থায় আর্তনাদ করছে তাঁদের ছেলে রোহিত। সে জানায় করণ যাদব নামে এক যুবক তাঁর পেটে গুলি করেছে।

রক্তাক্ত অবস্থায় সঙ্গে সঙ্গে তাঁকে ভাটপাড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কিছুক্ষণ চিকিৎসা চলার পর তাঁর মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় উত্তেজনার সৃষ্টি হয়। খবর পেয়ে রবিবার সকালে এলাকায় তদন্তে আসে পুলিশ।

রোহিতের বাবা জানিয়েছেন, অভিযুক্ত করণ যাদবের সঙ্গে তাঁর ছেলের বন্ধুত্বের সম্পর্ক ছিল। যদিও সে কখনও বাড়িতে আসে নি। কিন্তু কি কারণে সে তাঁর ছেলেকে এভাবে খুন করলো, তা বুঝতে পারছেন না তিনি। পুলিশ অভিযুক্তর সন্ধান চালাচ্ছে। 



 


কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন