Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ১৬ জুলাই, ২০২২

বাঘের পিঠে চড়েছে রাজ্য সরকার, বাঘের মুখে পরতেই হবে : মিনাক্ষী

 

The-state-government-is-riding-on-the-back-of-the-tiger

সৌদীপ ভট্টাচার্য : ‌রাজ্য সরকার চাকরি বেচার দোকান খুলে রেখেছে। আর তাই বেকারেরা চাকরি কিনছে। আর মেধাদের রাস্তায় বসিয়ে রাখা হয়েছে। চাকরি কেনা এবং বেচা– দুটি ক্ষেত্রেই সরকার লোক ঠিক করে রেখেছে। সরকার চাইছে তাই নিয়োগের ক্ষেত্রে বারে বারে মামলা হচ্ছে। শনিবার উত্তর ২৪ পরগনার বারাসতে এই অভিযোগ করলেন ডিওয়াইএফআই এর রাজ্য সম্পাদক মিনাক্ষী মুখার্জী।

বারাসত ৪ নম্বর লোকাল কমিটির পক্ষ থেকে শনিবার ডিওয়াইএফআই এর সদস্য সংগ্রহ অভিযান কর্মসূচি নেওয়া হয়। বারাসত স্টেশনের ৫ নম্বর প্ল্যাটফর্মের কাছে এই উদ্যোগ নেওয়া হয়েছিল। সেই কর্মসূচিতে হাজির ছিলেন মিনাক্ষী।

এই কর্মসূচি হাজির হয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে তিনি আরও জানান, ভোটে জিতে সরকার কর্মসংস্থানের ব্যবস্থা করে। আর এই রাজ্যে চাকরির জন্য বেকারদের রাস্তায় নামতে হয়, আদালতের দ্বারস্থ হতে হয়। নির্বাচনী প্রতিশ্রতিতে কী এমন বলা ছিল ? ‌প্রশ্ন তোলেন মিনাক্ষী।

তিনি বলেন, জনগনের ভোটে যদি সরকারের গদিতে বসার সুযোগ হয়, সেই জনগনই আবার গদি থেকে নামানোর ক্ষমতা রাখে। আনিস খান ইস্যুরে শুধু একটি চার্জশিট জমা দিয়ে সরকার এতো সহজে পার পাবে না।

তিনি আরও বলেন, রাজ্য সরকার বাঘের পিঠে চড়েছে। আর তাই সামনে নামুক বা পেছেনে, বাঘের মুখে তাকে পরতেই হবে। এদিন বারাসতের একাধিক জায়গায় এক টাকার বিনিময়ে ডিওয়াইএফআই এর সদস্যপদ সংগ্রহের কর্মসূচি‌ অনুষ্ঠিত হয়। পরে মধ্যমগ্রামে দলের একটি সভাতেও উপস্থিত ছিলেন মিনাক্ষী।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন