Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২০ জুলাই, ২০২২

প্রেমে ব্যর্থ হয়ে আত্মহত্যা যুবকের

 

Suicide-of-youth

সমকালীন প্রতিবেদন : প্রেমে প্রত্যাখ্যাত হয়ে আত্মহত্যা করলেন এক প্রেমিক। বুধবার সকালে ঘরের ভেতর থেকে ওই যুবকের ঝুলন্ত মৃতদেহ উদ্ধার হল। ঘটনার কথা ছড়িয়ে পরতেই উত্তেজনা ছড়িয়ে পরে। ক্ষুব্ধ স্থানীয় বাসিন্দারা প্রেমিকার বাড়িতে ভাঙচুর চালালো। বনগাঁ থানার রামকৃষ্ণপল্লী এলাকার ঘটনা।

জানা গেছে, একটি বেসরকারি সংস্থার কর্মী, বছর ২৮ বয়সের রাকেশ সাহার সঙ্গে মাস চারেক ধরে পাশের পাড়ার এক যুবতীর প্রেমের সম্পর্ক তৈরি হয়। কিন্তু যুবতীর পরিবার এই সম্পর্ক মেনে নেয় নি। ফলে ওই যুবতীও এই সম্পর্ক থেকে বেরিয়ে আসার কথা জানিয়ে দেয় রাকেশকে।

মঙ্গলবার রাতে তাদের মধ্যে শেষ কথা হয়। একইসঙ্গে এই সম্পর্কের ছেদ ঘটে। আর তারপর থেকেই মনমরা হয়ে পরেন রাখেন। এদিন রাকেশের জামাইবাবু রাকেশকে এব্যাপারে অনেকক্ষণ ধরে বোঝান। তারপর রাতের খাবার খেয়ে বাড়িতে চলে যান তিনি।

বুধবার সকালে অনেক ডাকাডাকি করেও রাকেশের কোনও সাড়া মেলে না। পরে পরিবারের লোকেরা ঘরের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখেন, ঘরের ভেতরে রাকেশের দেহ ঝুলছে। সঙ্গে সঙ্গে তাঁকে বনগাঁ মহকুমা হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা তাঁকে মৃত বলে ঘোষনা করেন।

মুহূর্তের মধ্যে তাঁর এই মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পরতেই ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়। এরপর ক্ষুব্ধ স্থানীয়রা প্রেমিকার বাড়িতে চড়াও হযে ব্যাপক ভাঙচুর চালায়। স্থানীয়দের অভিযোগ, ওই যুবতীর কারণেই আত্নহত্যা করেছে রাকেশ। 

এদিন উত্তেজিত জনতা যুবতীর বাড়িতে হাজির হয়ে যুবতীকে না পেয়ে যুবতীর মাকে মারধর করে। বাড়ির জানালা এবং ঘরের ভেতরে থাকা বিভিন্ন সামগ্রী ভাঙচুর করা হয়। এলাকার বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরেই এই পরিবারের বিরুদ্ধে বিভিন্ন সময়ে বিভিন্ন অভিযোগ উঠে এসেছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন