Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২০ জুলাই, ২০২২

‌বনগাঁয় যশোর রোডের ধারে নয়ানজুলিতে উল্টে গেল গাড়ি

The-car-overturned-in-Nayanjuli

সমকালীন প্রতিবেদন : এক সাইকেল আরোহী এবং দুটি ভ্যান রিক্সাকে ধাক্কা মেরে নয়ানজুলিতে উল্টে পরল একটি ‌পিকআপ ভ্যান। এই ঘটনায় আহত ৪ জনকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করার ব্যবস্তা করলেন স্থানীয়রা। বুধবার সকালে এই ঘটনা ঘটেছে বনগাঁ থানার শিকদারপল্লী এলাকায়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এদিন সকাল ৯ টা নাগাদ মাছ বোঝাই একটি পিকআপ ভ্যান যশোর রোড ধরে বারাসতের দিক থেকে বনগাঁর দিকে আসছিল। শিকদারপল্লী এলাকায় আসার পর ওই গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে প্রথমে একজন সাইকেল আরোহীকে ধাক্কা মারে।


এরপর ওই গাড়িটি রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা দুটি ভ্যানরিক্সায় ধাক্কা মারে। আর তারপরই গাড়িটি রাস্তার ধারের নয়ানজুলিতে উল্টে যায়। সাইকেল এবং ভ্যানরিক্সা দুটিও নয়ানজুলিতে গিয়ে পরে। ঘটনার সঙ্গে সঙ্গে স্থানীয়রা ছুটে এসে গাড়ির চালক সহ গাড়িতে থাকা মোট ৪ জনকে উদ্ধার করে বনগাঁ হাসপাতালে নিয়ে যান।


ঘটনার খবর পেয়ে ছুটে আসে পুলিশ এবং দমকল বাহিনী। এরপর ক্রেন দিয়ে সাইকেল, দুটি ভ্যানরিক্সা এবং গাড়িটিকে নয়ানজুলি থেকে তোলা হয়। এই ঘটনায় যশোর রোডে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। স্থানীয়দের অভিযোগ, যশোর রোডে একশ্রেণীর চালক বেপরোয়াভাবে গাড়ি চালানোর ফলে প্রায়ই দুর্ঘটনা ঘটছে। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন