Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৩ জুলাই, ২০২২

‌উইনার্স টিমের টহলদারিতে নিরাপদ স্কুলছাত্রীরা

Safe-school-student

শম্পা গুপ্ত : ইভটি‌জিং রুখতে রাজ্যের অন্যান্য জেলার মতো পুরুলিয়া জেলা পুলিশের উদ্যোগেও তৈরি হয়েছিল উইনার্স টিম। মহিলা পুলিশদের নিয়ে তৈরি এই বিশেষ দলটি মূলত রাস্তাঘাটে মহিলাদের নিরাপত্তা রক্ষা করতে তৈরি করা হয়। 

স্কুল সময়ে প্রতিটি স্কুলের বিশেষ করে বালিকা বিদ্যালয়ের বাইরে নজরদারি চালাতে এবং ইভটিচিং রুখতে উইনার্স টিমের মহিলা পুলিশ কর্মীরা জোর নজরদারি শুরু করেছেন। মহিলা পুলিশ কর্মীদের নিয়ে যে বিশেষ দল তৈরি করা হয়েছে, তারা স্কুলে স্কুলে ঘুরে নজরদারি চালাচ্ছে।


মহিলা পুলিশ কর্মীরা বালিকা বিদ্যালয়ের পাশাপাশি পুরুলিয়া শহরের একমাত্র মহিলা কলেজ নিস্তারিণী কলেজের সামনেও কড়া নজরদারি চালাচ্ছেন। জেলার পুলিশ সুপার এস সেলভা মুরুগান আগেই জানিয়েছিলেন, এই পুলিশ কর্মীরা স্কুল সময়ে এবং স্কুল ছুটির পরে নজরদারির পাশাপাশি শহরের গুরুত্বপূর্ণ রাস্তা, বাজার এলাকায় কড়া নজরদারি চালাচ্ছে।


মহিলা পুলিশের এই বাহিনীর সদস্যরা প্রতিদিন ঘুরে বেড়াচ্ছেন শহরের বিভিন্ন রাস্তায়। আর এর ফলে এখন রাস্তায় দেখা মিলছে না ইভটিচারদের। জেলা পুলিশের এমন কাজের প্রশংসা করেছেন ছাত্রীদের অভিভাবক থেকে শুরু করে জেলার বিশিষ্টজনেরা। জানা গিয়েছে স্কুল সময়ে এই মহিলা টিমের নজরদারির ফলে নিরাপদভাবে ছাত্রীরা স্কুলে যাতায়াত করতে পারছে। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন