Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২৩ জুলাই, ২০২২

পেট্রাপোল সীমান্তে মহিলার কাছ থেকে প্রচুর ডলার উদ্ধার

 

Lots-of-dollars-saved

সমকালীন প্রতিবেদন : ‌সোনার পর এবার সীমান্ত এলাকা থেকে প্রচুর পরিমানে ডলার উদ্ধার করল সীমান্ত রক্ষী বাহিনী। উত্তর ২৪ পরগনার পেট্রাপোল সীমান্তের জয়ন্তীপুর এলাকায় এক মহিলার হেফাজত থেকে এগুলি উদ্ধার হয়। গ্রেপ্তার করা হয়েছে ওই মহিলাকে।

উল্লেখ্য, ভারত–বাংলাদেশ সীমান্তের ঘোনারমাঠ এলাকায় ইছামতী নদী দিয়ে পাচার করার সময় একটি নৌকা থেকে প্রায় ২২ কোটি টাকার সোনা উদ্ধার করেছিল সীমান্ত রক্ষী বাহিনী। এই সাফল‌্যের পর শুক্রবার রাতে পেট্রাপোল সীমান্ত থেকে উদ্ধার হল ডলার।


পুলিশ এবং বিএসএফ সূত্রে জানা গেছে, এদিন রাতে চোরাপথে বাংলাদেশ প্রবেশ করার পর পেট্রাপোল সীমান্তের জয়ন্তীপুর এলাকা দিয়ে যাবার সময় মমতাজ মোল্লা নামে এক মহিলাকে আটক করে সীমান্ত রক্ষী বাহিনী।


তাকে এরপর বিএসএফ ক্যাম্পে নিয়ে গিয়ে তার দেহে তল্লাসী চালানোর পর পরনের কাপড়ের ভাজ থেকে মোট ১৯ হাজার ৭০০ ডলার উদ্ধার হয়। জেরায় সে জানায়, বাংলাদেশ থেকে সে চোরাপথে এই ডলারগুলি ভারতে নিয়ে এসেছিল।


এরপর উদ্ধার হওয়া ডলার সহ ধৃত মহিলাকে পেট্রাপোল থানার হাতে তুলে দেয় বিএসএফ কর্তৃপক্ষ। ধৃত মহিলাকে শনিবার সকালে বনগাঁ মহকুমা আদালতে তোলা হয়। বিএসএফ সূত্রে আরও জানা গেছে, সীমান্ত এলাকায় চোরাচালানের কাজে এই ধরনের মহিলাদের অনেকক্ষেত্রে কাজে লাগায় চোরাচালানকারীরা। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন