Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৫ জুন, ২০২২

অসমে কর্মস্থলে যাওয়ার পথে দুর্ঘটনায় মৃত্যু অশোকনগরের সেনা জওয়ানের

 

Army-jawan-of-Ashoknagar-died-in-the-accident

সমকালীন প্রতিবেদন : অফিসে যাওয়ার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু হল এক জওয়ানের। শনিবার বিকেলে এই দুর্ঘটনা ঘটেছে অসমের গুয়াহাটিতে। নারায়ন চন্দ্র(৪২) নামের ওই জওয়ানের বাড়ি উত্তর ২৪ পরগনার অশোকনগর কল্যানগড় পুরসভার ৩ নম্বর ওয়ার্ডে। তিনি ভারতীয় টেরিটোরিয়াল আর্মির জওয়ান হিসেবে গুয়াহাটিতে কর্মরত ছিলেন।


পরিবার সূত্রে জানা গেছে, তিন ভাইয়ের মধ্যে বড় ছিলেন নারায়ন চন্দ্র। বাড়িতে স্ত্রী, মা এবং ভাই রয়েছেন। অসমে এই মুহূর্তে এমনিতেই বন্যাপরবর্তি পরিস্থিতি রয়েছে। তারমধ্যে বৃষ্টিও চলছে। শনিবার দুপুর আড়াইটে নাগাদ বাড়িতে স্ত্রীর কাছে ফোন করে বলেন যে, তিনি ডিউটিতে বের হচ্ছেন। অফিসে পৌঁছে আবার ফোন করবেন।

সেই ফোন আর আসে নি। পরিবর্তে তাঁর অফিসের অন্য সহকর্মীরা বিকেলে ফোন করে জানান যে, ব্যারাক থেকে অফিসের উদ্দেশ্যে রওনা হওয়ার পর বৃষ্টির মধ্যে পথে একটি গরুকে বাঁচাতে গিয়ে তাঁর বাইকটি একটি বিদ্যুতের খুঁটিতে ধাক্কা মারে। আর তাতেই মারাত্মকভাবে জখম হয়ে মৃত্যু হয় নারায়ন চন্দ্রের।

বাড়িতে এই খবর পৌঁছানোর পর গভীর শোকের ছায়া নেমে আসে। কান্নায় ভেঙে পরেন তাঁর স্ত্রী স্বপ্না চন্দ্র সহ পরিবারের অন্যান্যরা। তাঁর ভাই কার্তিক চন্দ্র জানান, ২৯ জানুয়ারি দাদা শেষবারের জন্য বাড়িতে এসেছিলেন। আগামী শুক্রবার তাঁর বাড়িতে আসার কথা ছিল। তাঁর বদলে তাঁর কফিনবন্দি দেহ আসছে বাড়িতে। 

জানা গেছে, গত ৩ বছর ধরে অসমে কর্মরত ছিলেন তিনি। অশোকনগরে নিজের এলাকায় জনপ্রিয় মানুষ হিসেবে যথেষ্ট পরিচিত ছিলেন তিনি। এলাকায় একটি বড় জগদ্ধাত্রী পুজোর আয়োজনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত ছিলেন। এমন একজন যুবকের অকাল প্রয়াণে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন