Breaking

Post Top Ad

Your Ad Spot

রবিবার, ৫ জুন, ২০২২

‌বাস–বাইক মুখোমুখি, মৃত ২

‌Bus-bike-face-to-face

শম্পা গুপ্ত : ‌একটি যাত্রীবাহী বাসের সঙ্গে অন্য একটি মোটর বাইকের মুখোমুখি সংঘর্ষের ঘটনায় মৃত্যু হল ২ ব্যক্তির। তাঁদের নাম করিম আনসারী (২৫) এবং কার্তিক সাও(৩০)। দুজনেই মোটর বাইক আরোহী। রবিবার দুপুরে এই ঘটনা ঘটেছে পুরুলিয়ার মফঃস্বল থানার বেলকুড়ি মোড়ের কাছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, হুলকা গ্রামের দুই যুবক করিম এবং কার্তিক এদিন একটি মোটরবাইকে করে যাওয়ার সময় বেলকুড়ি মোড়ের কাছে আচমকা নিয়ন্ত্রন হারিয়ে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে ধাক্কা মারে। এই ঘটনায় বাইকের দুই যুবক গুরুতরভাবে জখম হন।

পুলিশ তাঁদেরকে উদ্ধার করে পুরুলিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকেরা দুজনকেই মৃত বলে ঘোষণা করেন। এই ঘটনায় ক্ষুব্ধ জনতা বাসের চালককে মারধোর করে। উত্তেজিত জনতার হাত থেকে পুলিশ তাকে উদ্ধার করে চিকিৎসা করিয়ে তাকে থানায় নিয়ে যায়। 

জানা গেছে, নদীয়ার কৃষ্ণনগরের একটি রিজার্ভ বাস রাঁচিতে গিয়েছিল। সেই বাসটি কৃষ্ণনগর ফিরে যাওয়ার সময় এদিন দুপুরে পুরুলিয়ার ওই এলাকায় দুর্ঘটনার কবলে পরে। এই ঘটনার পর এলাকায় উত্তেজনার সৃষ্টি হওয়ায় ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়। ঘাতক ট্রাকটিকে আটক করেছে পুলিশ।


 

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন