Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

হাবড়ায় দুষ্কৃতী হামলায় গুলিবিদ্ধ ২ ব্যক্তি

 

Two-persons-were-shot-in-a-mischievous-attack-in-Habra

সমকালীন প্রতিবেদন : সশস্ত্র দুষ্কৃতীদলের গুলি, বোমার হামলায় এক ব্যবসায়ী এবং তাঁর এক সঙ্গী জখম হয়েছেন। গুলিবিদ্ধ দুজনকে কলকাতার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার গভীর রাতে এই হামলার ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়া থানা এলাকায়। এই ঘটনায় ওই এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ এপর্যন্ত ৫ জনকে গ্রেপ্তার করেছে। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, হাবড়া পুরসভার ১০ নম্বর ওয়ার্ডের শ্রীনগর শিবমন্দির এলাকায় একটি ঘরের মধ্যে সঙ্গীদের নিয়ে গল্প করছিলেন বিল্ডার্স ব্যবসায়ী রাজু ঘোষ। রাত তখন প্রায় ১২ টা। আচমকাই পায়ে হেঁটে এসে সেখানে হানা দেয় ৫–৭ জনের একটি সশস্ত্র দুষ্কৃতীদল। 

কিছু বুঝে ওঠার আগেই দুষ্কৃতীরা ব্যবসায়ী এবং তাঁর সঙ্গীদের উপর গুলি চালায়। স্থানীয়দের দাবি, প্রায় ৮ থেকে ৯ রাউন্ড গুলি চালানো হয়েছে। দুষ্কৃতীদের ছোঁড়া গুলিতে জখম হন বিল্ডার্স ব্যবসায়ী রাজু ঘোষ এবং শান্তনু রায় নামে তাঁর এক সঙ্গী। গুলি, বোমার আওয়াজে স্থানীয় মানুষ ছুটে এলে দুষ্কৃতীরা বোমা ছুঁড়তে ছুঁড়তে এলাকা থেকে পালিয়ে যায়। 

খবর পেয়ে ছুটে আসে হাবড়া থানার পুলিশ। আহতদের প্রথমে হাবড়া হাসপাতালে এবং পরে সেখান থেকে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসার জন্য নিয়ে যাওয়া হয়। ঘটনার খবর পেয়ে এদিন হাবড়ায় আসেন এলাকার বিধায়ক তথা রাজ্যের বনমন্ত্রী জ্যোতিপ্রিয় মল্লিক। এলাকা পরিদর্শনের পর ‌তিনি এই ঘটনার জন্য বিজেপির দিকে অভিযোগের আঙুল তোলেন।

যদিও এদিনের ঘটনার বিষয়ে বিস্তারিত মন্তব্য করতে চান নি জেলার পুলিশ সুপার রাজনারায়ন মুখার্জী। তিনি জানান, গোটা বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। এই ঘটনায় যে ৫ জনকে গ্রেপ্তার করা হয়েছে, তারা হল– সঞ্জয় মন্ডল, সন্তু সাহা, লক্ষণ সাহা, কালা সরকার এবং দেবাশীষ দে। এই ঘটনায় বাকি অভিযুক্তদের খোঁজ চালাচ্ছে পুলিশ।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন