Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

‌বিরিয়ানির দোকানে গুলি, গ্রেপ্তার ১

সৌদীপ ভট্টাচার্য : উত্তর ২৪ পরগনার ‌ব্যারাকপুরে বিরিয়ানির দোকানের উপর দুষ্কৃতী হামলার ঘটনায় পুলিশ এক দুষ্কৃতীকে গ্রেপ্তার করেছে। ধৃত দুষ্কৃতীর নাম অভিষেক ঝাঁ। সে আনিশ ঝা এর ভাই। বৃহস্পতিবার ধৃতকে ব্যারাকপুর আদালতে তোলা হলে আদালত তাকে ১২ দিনের জন্য পুলিশ হেফাজতে পাঠানোর নির্দেশ দেয়।

দিন দুই আগে দিনেদুপুরে বারাকপুর এলাকায় কল্যানী রোডের ধারের একটি বিরিয়ানির দোকান লক্ষ্য করে গুলি চালানো হয়। সেই ঘটনায় দুজন জখম হন। এলাকার সিসি ক্যামেরার ফুটেজে দেখা যায় ৩ দুষ্কৃতী মোটর বাইকে করে ঘটনাস্থলে এসে গুলি চালিয়ে পালিয়ে যায়। 

ব্যারাকপুর কমিশনারেটের তদন্তকারী অফিসারেরা জানতে পারেন, এই ঘটনায় অন্যতম অভিযুক্ত আনিশ ঝা এর ভাই অভিষেক ঝাঁ এর মোবাইল ফোনকে ব্যবহার করা হয়েছিল। যে তিনজন মোটরসাইকেল করে এসেছিল, সেই তিনজনের মধ্যে এই অভিশেক ঝা না থাকলেও তার ফোন ব্যবহৃত হওয়ায় তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। 

পুলিশ সূত্রের খবর অভিষেক ঝা এর ভাই আনিশ ঝা এই গুলির ঘটনায় সরাসরি যুক্ত। অভিষেকের মোবাইল ফোনের সুত্র ধরেই আনিশের খোঁজে তল্লাশি চালাচ্ছে পুলিশ। অভিষেকের মোবাইল থেকে কিছু তথ্য সংগ্রহ করেছেন তদন্তকারি অফিসাররা। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন