Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

‌কারখানার হাইড্রেন থেকে মৃতদহ উদ্ধার

Body-recovered-from-factory-hydrain

শম্পা গুপ্ত : কারখানার ভেতরের হাইড্রেনের ভেতর থেকে এক ব্যক্তির মৃতদেহ উদ্ধারকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ালো পুরুলিয়ার নিতুরিয়া থানা এলাকায়। পুলিশ জানিয়েছে, মৃত ব্যক্তির নাম সাহিল কুমার (৩১)। বাড়ি হিমাচলপ্রদেশে। এব্যাপারে পুলিশ একটি অস্বাভাবিক মৃত্যুর ডায়েরি করেছে।

পুলিশ সূত্রে জানা গেছে, পুরুলিয়ার নিতুরিয়া থানার একটি বেসরকারি কারখানার হাইড্রেন থেকে বুধবার রাতে এক ব্যক্তির পচাগলা মৃতদেহ উদ্ধার হয়। কারখানা কর্তৃপক্ষ নিতুরিয়া থানায় খবর দিলে পুলিশ এসে দেখতে পায়, কারখানার ভিতর একটি হাইড্রেনে এক ব্যক্তির পচাগলা মৃতদেহ পড়ে রয়েছে। 

প্রথমদিকে ওই ব্যক্তির পরিচয় জানা না গেলেও মৃতদেহের পকেটে থাকা পরিচয়পত্র দেখে পুলিশ ওই ব্যক্তির পরিচয় জানতে পারে। পুলিশ দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পুরুলিয়া দেবেন মাহাতো ম্যাডিকেল কলেজ ও হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করে। মৃতদেহে অবশ্য কোনও আঘাতের চিহ্ন পাওয়া যায় নি। 

আইএনটিটিইউসির পুরুলিয়া জেলা সভাপতি উজ্জ্বল কুমার জানিয়েছেন, 'যতটুকু জানা গেছে, মৃত ব্যক্তি একজন ট্রাক চালক। কিন্তু কারখানার ভেতরে কিভাবে তাঁর মৃত্যু হল, তা তদন্ত করে দেখা উচিত পুলিশের। এর আগেও ওই কারখানার ভেতরে এই ধরনের ঘটনা ঘটেছে।'‌ এব্যাপারে অবশ্য কারখানা কর্তৃপক্ষ কোনও প্রতিক্রিয়া জানায় নি।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন