Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ২৫ মে, ২০২২

মেয়াদ উত্তীর্ণ জল বিক্রির অভিযোগ বনগাঁ হাসপাতাল চত্বরে

 

Selling-expired-water

সমকালীন প্রতিবেদন : মেয়াদ উত্তীর্ণ জল বিক্রি করার অভিযোগে বনগাঁ মহকুমা হাসপাতাল চত্বরের একটি দোকান বন্ধ করে দিল পুরসভা। বুধবার রাতে রোগীর পরিজনের কাছ থেকে এই অনিয়মের অভিযোগ পেয়েই অভিযান চালান পুরপ্রধান গোপাল শেঠ। আর তারপরই তাঁর নির্দেশে সাময়িকভাবে দোকানটি বন্ধ করে দিয়েছে পুলিশ।

জানা গেছে, গাইঘাটার বাসিন্দা বাবলু ঘোষ নামে এক ব্যক্তির আত্মীয় বনগাঁ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। ওই রোগীর জন্য তিনি হাসপাতাল চত্বরের একটি দোকান থেকে জলের বোতল কেনেন। সেখানে তিনি দেখেন, ওই জলটির মেয়াদ উত্তীর্ণ হয়ে গেছে। তার উপরে হাতে লেখা স্টিকার লাগিয়ে সেই জল বিক্রি করা হচ্ছে। এরপরই তিনি বিষয়টি বনগাঁ পুরসভা কর্তৃপক্ষকে জানান। 

অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে অন্যান্য কাউন্সিলরদেরকে নিয়ে বনগাঁ হাসপাতাল চত্বরে হাজির হন পুরপ্রধান গোপাল শেঠ। যে দোকানের বিরুদ্ধে এই অনিয়মের অভিযোগ উঠেছে, সেই দোকানে গিয়ে তাদের জলের বোতলগুলি পরীক্ষা করে অভিযোগের সত্যতার প্রমাণ মেলে। এরপরই বনগাঁ থানায় খবর দিলে হাসপাতাল চত্বরে হাজির হয় পুলিশ। তাঁরাও বিষয়টি খতিয়ে দেখেন। 

এরপর পুরপ্রধানের নির্দেশে সাময়িকভাবে ওই দোকানটি বন্ধ করে দেয় পুলিশ। ‌পুরপ্রধান জানান, শুধু হাসপাতাল নয়, বনগাঁ শহরের কোথাও বেআইনী কাজ করতে দেওয়া হবে না। এদিন রাতে বনগাঁ হাসপাতাল এলাকার একাধিক দোকানে তল্লাশি অভিযান চালান পুরসভার প্রতিনিধিরা। 






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন