Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৪ মে, ২০২২

অশোকনগরে খেলনার কারখানায় আগুন

 ‌

Fire-at-toy-factory-in-Ashoknagar

সমকালীন প্রতিবেদন : খেলনা তৈরির কারখানায় আগুন লাগার ঘটনায় চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনা জেলা অশোকনগর থানার কল্যাণগড় মোড় এলাকায়। খেলনা তৈরির ওই কারখানার গুদামে এই আগুন লাগে বুধবার সকালে।যদিও দমকলের প্রচেষ্টায় শেষপর্যন্ত দ্রুত আগুন আয়ত্বে আসায় বড় ধরনের ক্ষতি হয় নি বলে জানা গেছে।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, এলাকার বাসিন্দা অশোককুমার দাসের বাড়ি ভাড়া নি‌য়ে সোমনাথ বারুই নামে এক ব্যবসায়ী সেখানে ছোটদের প্লাস্টিকের খেলনা তৈরির কারবার শুরু করেন। বাড়ির দোতালায় খেলনা তৈরি করা হতো। আর একতলার ঘরে তৈরি করা খেলনা রাখা হতো। 

এদিন সকালে হঠাৎই একতালার গুদাম থেকে আগুন বের হতে দেখেন খারখানার কর্মীরা। দোতলার ঘরে তখন ৬ জন কর্মী খেলনা তৈরির কাজ করছিলেন। আগুন লাগার বিষয়টি টের পেয়ে সঙ্গে সঙ্গে অশোকনগরের দমকল বাহিনীকে খবর দেওয়া হয়। পাশাপাশি, অশোকনগর থানাকেও বিষয়টি জানানো হয়। 

খবর পেয়ে দ্রুততার সঙ্গে ঘটনাস্থলে হাজির হয় দমকলের একটি ইঞ্জিন। অল্প সময়ের মধ্যেই তারা আগুন নিয়ন্ত্রণে আনতে সমর্থ হন। স্থানীয়রা জানিয়েছেন, দিনের বেলায় এই ঘটনা ঘটায় সঙ্গে সঙ্গে তা মানুষের নজরে আসায় দ্রুত ব্যবস্তাগ্রহন করা সম্ভব হয়েছে। গুদামের ভেতর প্লাস্টিকের খেলনা থাকায় অতি দ্রুত  আগুন ধরে যায়। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন