Breaking

Post Top Ad

Your Ad Spot

বুধবার, ৪ মে, ২০২২

‌খুনের তদন্তে সংশোধনাগারে সিবিআই আধিকারিকেরা

CBI-officials-in-the-correctional-facility

শম্পা গুপ্ত : ‌কংগ্রেস কাউন্সিলর ‌তপন কান্দু খুনের তদন্তের স্বার্থে এবার পুরুলিয়া জেলা সংশোধনাগারে গেলেন সিবিআইয়ের অদন্তকারী অফিসারেরা। বুধবার দুপুরে সংশোধনাগারে যান তাঁরা। প্রায় আড়াই ঘন্টা ধরে সেখানে তাঁরা তদন্ত সংক্রান্ত কাজ চালান। 

জানা গেছে, তপন কান্দু হত্যার ঘটনায় জেল হেফাজতে থাকা দীপক কান্দুকে এদিন জিজ্ঞাসাবাদ করেন সিবিআইয়ের অদন্তকারী অফিসারেরা। উল্লেখ্য, গত ১৩ মার্চ ঝালদায় দুষ্কৃতীদের গুলিতে নিহত হন ঝালদা পুরসভার ২ নম্বর ওয়ার্ডের কাউন্সিলার তপন কান্দু। সেই সময় এই ঘটনার তদন্তে রাজ্য সরকার সিট গঠন করলেও পরে আদালতের নির্দেশে তদন্তভার নেয় সিবিআই।   

যদিও সেইসময় নিহত তপন কান্দুর ভাইপো দীপক কান্দুকে গ্রেপ্তার করেন সিটের আধিকারিকরা। সেই দীপক কান্দুকেই এদিন জেলের ভেতরে দীর্ঘক্ষণ জেরা করে সিবিআই অফিসারেরা। যদিও এব্যাপারে সিবিআইয়ের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া জানানো হয় নি। 

দীপক কান্দুকে জিজ্ঞাসাবাদের জন্য অনুমতি নিতে সিবিআইয়ের পক্ষ থেকে পুরুলিয়া জেলা আদালতে আবেদন জানানো হয়। তপন কান্দু হত্যার ঘটনায় অন্যতম প্রত্যক্ষদর্শী সুভাষ গড়াইকে সঙ্গে নিয়ে এদিন আদালতে হাজির হন সিবিআইয়ের আইনজীবী এবং আধিকারিকরা। বিচারকের কাছে ১৬৪ ধারায় গোপন জবানবন্দী দেন সুভাষ গড়াই। 





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন