Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৯ মে, ২০২২

ঠাকুরনগরে একটি মার্কেটের ৫ টি দোকানে চুরি

 ‌

Theft-in-5-stores

সমকালীন প্রতিবেদন : একই রাতে পর পর পাঁচটি দোকানে চুরি‌র ঘটনায় চাঞ্চল্য ছড়ালো উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ঠাকুরনগর এলাকায়। এর মধ্যে ওষুধ, জামাকাপড় সহ অন্যান্য দোকান রয়েছে। দোকানগুলি থেকে মোট কত টাকা খোয়া গেছে, তা এখনও পরিষ্কার নয়।

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে ঠাকুরনগর আখবাজারের মা রাসমণি মার্কেটের দোকানদারেরা দোকান খুলতে এসে দেখেন, মার্কেটের তিনটি ওষুধের দোকান, একটি জামা কাপড়ের দোকান এবং একটি টেলারিং এর দোকানের শার্টার ভাঙা অবস্থায় পরে রয়েছে।

এই অবস্থা দেখে তখনই দোকানদারেরা বুঝতে পারেন যে, দোকানগুলিতে চুরির ঘটনা ঘটেছে। দোকানে ভেতরে গিয়ে তাঁরা দেখেন, ভেতরে জিনিসপত্র ছড়ানো–ছেটানো অবস্থায় পরে রয়েছে। ক্যাশবাক্স থেকে টাকা বের করে নেওয়া হয়েছে। তবে মোট কত টাকা খোঁয়া গেছে, তা এখনও পরিষ্কার নয়।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, চোরেরা মার্কেটের ছাদ দিয়ে উঠে গ্রিলের তালা ভেঙে মার্কেটের মধ্যে প্রবেশ করে। এরপর দোকানের সার্টারের তালা ভেঙে দোকানের ভেতরে ঢুকে লুটপাট চালায়। জামা কাপড়ের দোকান থেকে নগদ টাকা ছাড়াও বেশকিছু দামি জামাকাপড় নিয়ে গেছে দুষ্কৃতীরা। 

জানা গেছে, আগে এই মার্কেটে নৈশ প্রহরী থাকলেও এখন সেই ব্যবস্থা নেই। আর তারই সুযোগ নিয়েছে দুষ্কৃতীরা। চুরির ঘটনার খবর পেয়ে এলাকায় তদন্তে যায় গাইঘাটা থানার পুলিশ। একই রাতে পরপর পাঁচটি দোকানে এইভাবে চুরির ঘটনা ঘটায় আতঙ্কিত এলাকার ব্যবসায়ীরা।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন