Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

মোবাইল ছিনতাইয়ের চেষ্টার অভিযোগে যুবককে মার

Attempt-to-snatch-mobile

সৌদীপ ভট্টাচার্য : মোবাইল ছিনতাইয়ের অভিযোগে ‌এক যুবককে ধরে গণধোলাই দেওয়া হল। পরে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হল। উত্তর ২৪ পরগনার জগদ্দল থানার পূর্বাশাপাড়ার এই ঘটনায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। পুলিশ জানিয়েছে, ধৃতের নাম সাদ্দাম। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, সাদ্দাম নামে ওই যুবক পূর্বাশাপাড়ায় একটি বাড়িতে ভাড়া থাকে।  বুধবার রাতে আসাহার হোসেন নামে এক ব্যক্তি বাড়ি ফিরছিলেন। অভিযোগ, সাদ্দাম এবং তার দুই সঙ্গী পথ আটকে আসাহারের মোবাইল ছিনতাইয়ের চেষ্টা করে। 

ছিনতাইয়ে বাধা দিলে আসাহার হোসেনের মাথায় পিস্তলের বাট দিয়ে আঘাত করে সাদ্দাম। এই অবস্থা দেখে আসাহারের ভাইপো আফজাল ছুটে এসে কাকাকে রক্ষা করতে গেলে দুষ্কৃতীরা আফজালের হাতে ব্লেড দিয়ে আঘাত করে। এই ঘটনার পর বৃহস্পতিবার সকালে আসাহারের এক বন্ধুর বাড়িতে গিয়ে সাদ্দাম হুমকি দেয় বলে অভিযোগ। 

এই ঘটনার পর স্থানীয়রা সাদ্দামকে পাকড়াও করে গণধোলাই দিয়ে পুলিশের হাতে তুলে দেন। যদিও সাদ্দামের স্ত্রী তারাবাণুর দাবি, তার স্বামীর বিরুদ্ধে মিথ্যা অভিযোগ তোলা হচ্ছে। দুপক্ষের মধ্যে ঝামেলা হয়েছিল। কিন্তু ওরা স্বামীকে চুরির মিথ্যা অভিযোগ দিয়ে পুলিশের হাতে তুলে দিয়েছে।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন