Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ৫ মে, ২০২২

বিয়ে বাড়িতে গভীর রাত পর্যন্ত ডিজে চালানোকে ঘিরে তুলকালাম

 

Surrounded-the-DJ-playing

শম্পা গুপ্ত : ‌তারস্বরে বিয়ে বাড়িতে ডিজে বাজানোকে কেন্দ্র করে ব্যাপক গোলমাল বাধলো। পরিস্থিতি সামলাতে পুলিশকে গুলিও চালাতে হয় বলে অভিযোগ। বৃহস্পতিবার সকাল থেকে পুরুলিয়া জেলার ঝালদা থানার তুলিন এলাকার এই ঘটনাকে কেন্দ্র করে ব্যাপক উত্তেজনার সৃষ্টি হয়। ঘটনার তদন্ত দাবি করে পুরুলিয়া-ঝালদা-রাঁচি রাজ্য সড়ক অবরোধ করেন স্থানীয়রা। 

পুলিশ এবং স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার গভীর রাত পর্যন্ত ঝালদা থানার তুলিন এলাকায় একটি বিয়ে বাড়িতে তারস্বরে ডিজে চলছিল। এই ঘটনায় বিরক্ত হয়ে পরেন এলাকার মানুষ। তারাই এলাকার পুলিশ ফাঁড়িতে অভিযোগ জানান।

সেই অভিযোগের ভিত্তিতে ফাঁড়ির পুলিশ এসে ডিজে বন্ধ করে দিলে বিয়েবাড়ির লোকেদের সঙ্গে বচসা শুরু হয় পুলিশের। পুলিশের দাবি, বিয়ে বাড়ির কিছু লোক কর্তব্যরত পুলিশ কর্মীদের উপর হামলা চালায়। আর তারপরই পরিস্থিতি ঘোরালো হয়ে ওঠে।

অন্যদিকে, বিয়ে বাড়ির লোকেদের কয়েকজনের উপর পুলিশ আক্রমন চালায়। এমনকি গুলিও চালানো হয়। এলাকায় গুলির একটি খোলও পাওয়া যায়। এই ঘটনার জেরে লন্ডভন্ড অবস্থা তৈরি হয় বিয়ে বাড়িতে। কন্যাপক্ষের লোকজন পুলিশকে ঘিরে অসন্তোষপ্রকাশ করে।

যদিও পুলিশ জানিয়েছে, বিয়ে বাড়িতে আনন্দ করার নামে গভীর রাত পর্যন্ত অস্বস্তিকর পরিবেশ তৈরি করে বিয়ে বাড়ির লোকেরা। এই অভিযোগ পেয়ে পুলিশ গিয়ে ডিজে বন্ধ করে দেয়। আর তাতেই ক্ষিপ্ত হয়ে বিয়ে বাড়ির লোকেরা পুলিশের উপর চড়াও হয়।    

এই ঘটনাকে কেন্দ্র করে বৃহস্পতিবার সকালে পুরুলিয়া-ঝালদা-রাঁচি রাজ্য সড়ক অবরোধ করেন স্থানীয়রা। অবরোধকে ঘিরে দীর্ঘ সময় ধরে অচলাবস্থার সৃষ্টি হয়। খবর পেয়ে পুলিশের পদস্থ কর্তারা ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি সামাল দেন।



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন