Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২ এপ্রিল, ২০২২

আগুন লেগে ভস্মীভূত বনগাঁর ২ টি দোকান

 

Two-shops-in-Bangaon-were-gutted-by-fire

সমকালীন প্রতিবেদন : শনিবার দুপুর ৩ টে নাগাদ ভয়াবহ আগুন লাগলো বনগাঁর রেলবাজার এলাকায়। আর এই আগুনে ২ টি দোকানে সম্পূর্ণ ভস্মীভূত হয়ে যায়। এর পাশাপাশি, আরও কয়েকটি দোকানের কমবেশি ক্ষতি হয়েছে। আগুনে ভস্মীভূত দোকানের মধ্যে শিমুল সাহার মোবাইলের দোকান এবং অমলেন্দু বসুর চিকিৎসা কেন্দ্র রয়েছে।

প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, দোকানগুলির পেছনেই রয়েছে রেলের ভ্যাট। সেখানে আগে থেকেই আগুন লাগানো ছিল। সেই আগুনই ছড়িয়ে পরে এই দোকানগুলিতে লাগে। আগুন লাগার বিষয়টি টের পেয়ে দমকল বাহিনীকে খবর দেওয়ার পাশাপাশি স্থানীয়রা আগুন নেভানোর কাজে লেগে পরেন। পরে দমকলের দুটি ইঞ্জিন এসে প্রায় এক ঘন্টার চেষ্টা আগুন আয়ত্বে আনেন।

আগুনে সমস্তকিছু পড়ে ছাই হয়ে গেছে বলে জানিয়েছেন মোবাইলের দোকানদার শিমুল সাহা। তাঁর বেশ কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে। আগুন লাগার ঘটনার খবর পেয়ে ওই এলাকায় যান বনগাঁ পুরসভার প্রধান গোপাল শেঠ। 

এই অগ্নিকান্ডের জন্য রেলের উপর দোষ চাপিয়েছেন গোপাল শেঠ। পাশাপাশি, পুরসভার পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ দোকানগুলি নির্মান করে দেওয়া এবং কম সুদে ঋণের ব্যবস্থা করে দেওয়ার আশ্বাস দেন পুরপ্রধান। আগুন লাগার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়।










কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন