Breaking

Post Top Ad

Your Ad Spot

শনিবার, ২ এপ্রিল, ২০২২

উদ্দেশ্যপ্রণোদিতভাবে মতুয়াদের উপর হামলা নয় : ‌পুলিশ সুপার

 

It-is-not-a-deliberate-attack-on-the-Matuas

সৌদীপ ভট্টাচার্য : মঙ্গলবার রাতে মতুয়া ভক্তদের উপর হামলার ঘটনা কোনও উদ্দেশ্যপ্রণোদিত নয়। এটি আচমকাই ঘটেছে। যদিও ঘটনাটি দুর্ভাগ্যজনক, এমনই জানালেন বারাসত পুলিশ জেলার সুপার রাজনারায়ণ মুখার্জী। শনিবার তিনি জানান, ওই দিন রাত ১ টা নাগাদ বারাসত কাজীপাড়া সংলগ্ন ওই এলাকায় ট্রাফিকের একটা সমস্যা হয়েছিল। স্থানীয় যুবকরা রাস্তায় নেমে ট্রাফিক কন্ট্রোল করছিলেন। 

পুণ্যার্থী নিয়ে ওই বাসটি ওভারটেক করে আগে চলে আসায় স্থানীয় ওই যুবকদের সঙ্গে বচসা হয়। তার পরে বাসটিতে ইট ছুঁড়ে বাসের কাঁচ ভেঙে দেওয়া হয়। এর পর সেখান থেকে আরও খানিকটা দূরে ওই বাসের যাত্রীদের সঙ্গে স্থানীয় ওই যুবকদের কিছু গন্ডগোল হয়। গোটা ঘটনার সিসি টিভি ফুটেজ সংগ্রহ করে তদন্ত শুরু হয়েছে বলে জানান পুলিশ সুপার।

এদিকে, ঠাকুরনগরে মতুয়া মেলায় আসার পথে বারাসতে মতুয়াদের উপর হামলার প্রতিবাদে উত্তর ২৪ পরগনার বাগদার হেলেঞ্চাতে ডাঙ্কা, কাঁসর নিয়ে রাজ্য সড়ক অবরোধ করলেন মতুয়ারা। শনিবার বিকেলে বাগদা থানার সামনে রাজ্য সড়কের উপর বসে পরে এই অবরোধ শুরু করে মতুয়ারা। তাঁরা পুলিশের কাছে একটি স্মারকলিপিও জমা দেন। প্রায় ৪০ মিনিট অবরোধ চলার পরে বাগদা থানার পুলিশ অবরোধকারীদের বুঝিয়ে অবরোধ তুলে দেয়।

মতুয়াদের উপর হামলার ঘটনার প্রতিবাদে শনিবার বিকেলে বিজেপি তপশিলি মোর্চার রাজ্য সভাপতি সুদীপ দাস, বনগাঁ উত্তরের বিধায়ক অশোক কীর্তনীয়া এবং কল্যানীর বিধায়ক অম্বিকা রায়ের উপস্থিতিতে বারাসতে বিক্ষোভ দেখানো হয়। পরে তাঁরা বারাসত থানায় উপস্থিত হয়ে পুলিশ আধিকারিকের সঙ্গে দেখা করেন।





কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন