Breaking

Post Top Ad

Your Ad Spot

বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২

রাজ্যে একটি নারী নির্যাতনের ঘটনাও লজ্জার, মনে করেন সৌগত রায়

 

The-incident-of-torturing-a-woman-in-the-state-is-also-a-shame

সৌদীপ ভট্টাচার্য : রাজ্যে সাম্প্রতিক মহিলা নির্যাতনের ঘটনায় উদ্বেগ প্রকাশ করলেন বর্ষীয়ান তৃণমূল সাংসদ সৌগত রায়। বৃহস্পতিবার উত্তর ২৪ পরগনার ব্যারাকপুর পুলিশ কমিশনারেটের অর্ন্তগত দক্ষিনেশ্বরের নতুন থানার উদ্বোধন করতে এসে এমনই উদ্বেগ প্রকাশ করলেন তৃণমূল সাংসদ সৌগত রায়।

এদিন তিনি বলেন, 'মহিলাদের উপর অত্যাচারের ঘটনায় সবাই চিন্তিত। একজন মহিলা মুখ্যমন্ত্রীর নেতৃত্বে যে রাজ্য চলছে, সেখানে নারী নির্যাতনের একটি ঘটনাও আমাদের সবার কাছে লজ্জার। এব্যাপারে পুলিশ প্রশাসনকে কঠোর ব্যবস্থা গ্রহন করে জিরো টলারেন্স করতে হবে।'‌ 

এতোদিন দক্ষিনেশ্বরে একটি পুলিশ ফাঁড়ি ছিল। সেখান থেকেই এলাকার শান্তিশৃঙ্খলা রক্ষার কাজ করছিলেন পুলিশ কর্মীরা। পরিস্থিতির কথা বিবেচনা করে এবং এলাকার আইন শৃঙ্খলা রক্ষার সুবিধার্থে এই পুলিশ ফাঁড়িটিকে পূর্ণাঙ্ক থানায় রুপান্তরিত করার সিদ্ধান্ত নেয় রাজ্য সরকার। সেই অনুযায়ী এদিন নতুন এই থানার উদ্বোধন হল।

অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে বিধায়ক মদন মিত্র বলেন, এই এলাকার মানুষ শান্তিপ্রিয়। তাই যেসব গুন্ডারা এখনও পুলিশের নিষেধাজ্ঞাকে উপেক্ষা করে গুন্ডাগিরি করে যাচ্ছে, তাদের তালিকা পুলিশের কাছে তুলে দিয়ে উপযুক্ত ব্যবস্থা গ্রহন করা হবে বলে সাবধানবাণী দেন মদন মিত্র।

এদিনের অনুষ্ঠানে সৌগত রায়, মদন মিত্র ছাড়াও উপস্থিত ছিলেন বিধায়ক তাপস রায়, আদ‌্যাপীঠ এবং দক্ষিনেশ্বর মন্দিরের দুই মহারাজ, স্থানীয় পুরপ্রধান, ব্যারাকপুরের পুলিশ কমিশনার সহ পুলিশের পদস্থ আধিকারিকেরা। 




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন