Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১১ এপ্রিল, ২০২২

শিং দিয়ে বৃদ্ধকে আছড়ে মারলো ষাঁড়

 

The-bull-struck-the-old-man-with-its-horns

সমকালীন প্রতিবেদন : এ যেন ‌পাল্টা প্রতিশোধ। বাড়ির ভেতরে ঢুকে নানারকম সমস্যা করায় কয়েকদিন ধরেই একটি ষাঁড়কে বাঁশ দিয়ে মারধোর করছিলেন গ্রামের এক বৃদ্ধ। শেষপর্যন্ত সুযোগ বুঝে সেই বৃদ্ধকেই শিং দিয়ে তুলে আছড়ে মারলো ষাঁড়টি। চাঞ্চল্যকর এই ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার গাইঘাটা থানার ইছাপুর গ্রামে। বছর ৭০ বয়সের মৃত বৃদ্ধের নাম নিতাই পাল।

গ্রামবাসীরা জানিয়েছেন, গত কয়েক মাস ধরে একটি কালো ষাঁড় গ্রামের বিভিন্ন এলাকায় ঘুরে অনিষ্ট করছিল। অনেককে তাড়াও করে। দিন কয়েক আগে নিতাই পাল নামে এক ব্যক্তির বাড়িতে ঢুকে ফুলের গাছ খেয়ে, তাঁর স্ত্রীর কাপড় ছিঁড়ে দিয়ে অনিষ্ট করে। রাগ করে ওই বৃদ্ধ ষাঁড়টিকে সুযোগ পেলেই বাঁশ দিয়ে মারধোর করে সরিয়ে দিতেন।

সোমবার সকাল ৯ টা নাগাদ ওই ষাঁড়টিকে বাঁশ দিয়ে মারতে গেলে ষাঁড়টি উল্টে বৃদ্ধকে তাড়া করে শিং দিয়ে তুলে আছড়ে ফেলে। স্থানীয়রা এসে ষাঁড়টিকে তাড়িয়ে ওই বৃদ্ধকে চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়ার পথে তাঁর মৃত্যু হয়। স্থানীয় বাসিন্দাদের দাবি, প্রশাসনের উদ্যোগে অবিলম্বে ষাঁড়টিকে গ্রামের বাইরে বের করে দেওয়া হোক। না হলে ওই ষাঁড়টি আরও মানুষের ক্ষতি করতে পারে।






কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন