Breaking

Post Top Ad

Your Ad Spot

সোমবার, ১১ এপ্রিল, ২০২২

প্রতিবাদী যুবককে অস্ত্র নিয়ে হামলা

Defendant-attacked-the-youth-with-a-weapon

সৌদীপ ভট্টাচার্য : জনবহুল এলাকায় জুয়ার ঠেক চালানোর প্রতিবাদ করায় প্রতিবাদী যুবককে ধারালো অস্ত্র দিয়ে আক্রমণ করলো জুয়াড়ীরা। স্থানীয়রা কোনওরকমে রক্ষা করায় এই যাত্রায় প্রাণে বেঁচে গেছেন ওই যুবক। এই ঘটনায় আহত যুবককে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। উত্তর ২৪ পরগনার বারাসত থানার শ্রীকৃষ্ণপুর এলাকার এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে।

জানা গেছে, শ্রীকৃষ্ণপুর এলাকায় শম্ভু দাস নামে এক ব্যক্তি নিজের বাড়িতে দীর্ঘদিন ধরে জুয়ার আসর চালাচ্ছে। প্রতিদিন বাইরের বিভিন্ন এলাকা থেকে লোকজন এসে এই জুয়ার আসরে অংশ নেয়। শুধু দিনের বেলাতেই নয়, গোটা রাত ধরে বাইরের লোক এসে এই অসামাজিক কাজে লিপ্ত হওয়ায় এলাকার সুস্থ পরিবেশ নষ্ট হচ্ছে। 

Defendant-attacked-the-youth-with-a-weapon

সোমবার সকালে সুবীর শীল নামে স্থানীয় এক যুবক এই ঘটনার প্রতিবাদ করতে গেলে ধারালো অস্ত্র নিয়ে তাঁর উপরে হামলা চালায় শম্ভু দাস। তাঁর শরীরের বিভিন্ন জায়গায় আঘাত লাগে। এই দৃশ্য দেখে এলাকার মহিলা, পুরুষেরা ছুটে এসে ওই যুবককে রক্ষা করার পাশাপাশি হামলাকারীকে নিরস্ত্র করার চেষ্টা করেন। তাঁকে রক্ষা করতে গিয়ে সামান্য আহত হয়েছেন আরও একজন।

গোটা বিষয়টি স্থানীয় কাউন্সিলরের নজরে আনা হয়েছে। তারপরেও দিনের পর দিন এইভাবে অসামাজিক কার্যকলাপ চলে আসছে এই এলাকায়। এমনই অভিযোগ এলাকার মানুষের। এব্যাপারে এলাকার কাউন্সিলর কি জানিয়েছেন শোনাবো। এই অসামাজিক কার্যকলাপে যুক্ত ব্যক্তিকে গ্রেপ্তার করে কড়া ব্যবস্থা নেওয়ার কথা জানিয়েছেন বারাসত পুরসভার উপ পুরপ্রধান তাপস দাসগুপ্ত।




কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন