Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

৪ তৃণমূল নেতার বাড়ি লক্ষ্য করে রাতভর বোমাবাজি

 

Overnight-bombing

সৌদীপ ভট্টাচার্য : বোমাবাজি‌র ঘটনায় নতুন করে উত্তপ্ত হয়ে উঠলো উত্তর ২৪ পরগনার শাসনের তেহাটা গ্রাম। অভিযোগ, এলাকার চার তৃণমূল কর্মীর বাড়ি লক্ষ্য করে বোমাবাজি চলে। গোষ্ঠী কোন্দলের জেরে এই ঘটনা বলে মনে করা হচ্ছে। গোটা রাত ধরে বোমাবাজিতে রণক্ষেত্রের চেহারা তেহাটা গ্রাম। 

স্থানীয় সূত্রে জানা গেছে, চারজন তৃণমূল কর্মীর বাড়িতে বোমা মেরে বাড়ির জানালা, রান্নাঘর ঘরের গ্রিল একেবারে ভেঙে চুরমার হয়ে গেছে। রাতের অন্ধকারে দুষ্কৃতীরা একের পর এক এই হামলা চালায়। শাসনের তেহাটা ঘোষপাড়া গ্রামের বাসিন্দা প্রভাস ঘোষ, দিলীপ ঘোষ, সঞ্জিত ঘোষ এবং হাকিম মোড়লের বাড়ি লক্ষ্য করে এই হামলা চালানো হয়।

অভিযোগ, এলাকার তৃণমূল নেতা মোতালেব আলি, গফফর আলির নেতৃত্বে দুষ্কৃতীরা এই তৃণমূল কর্মীদের বাড়িতে হামলা চালায়। আক্রান্তরা জানান, মাছের ভেড়ির টাকা আত্মসাৎ করাকে কেন্দ্র করে এই হামলা। অভিযোগ, মোতালেব ও গফফর তাদের অনুগামীরা এই এলাকায় যে সমস্ত মাছের ভেড়ি রয়েছে, সেখান থেকে তোলাবাজি করতো। 

ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। এই ঘটনায় শাসনের তেহাটা এলাকায় চরম উত্তেজনা ছড়িয়ে পরে। খবর পেয়ে রাতেই ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। তৃণমূল কর্মী প্রভাস ঘোষ এবং দিলীপ ঘোষ জানান, প্রথমে দুষ্কৃতীরা এসে তাঁরা বাড়ি আছেন কি না খোঁজ নেয়। তাঁদের পরিবারের লোকেরা জানান, তাঁরা বাড়িতে নেই। এরপরে বোমাবাজি শুরু হয় বলে অভিযোগ। 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন