Breaking

Post Top Ad

Your Ad Spot

শুক্রবার, ১ এপ্রিল, ২০২২

পথেই অসুস্থ, ঠাকুরনগরে আসা হল না রাজ্যপালের

 

The-governor-did-not-come-to-Thakurnagar

‌সমকালীন প্রতিবেদন : উত্তর ২৪ পরগনার ঠাকুরনগরে মতুয়াদের বারুণীর মেলায় শেষপর্যন্ত উপস্থিত হতে পারলেন না রাজ্যপাল জগদীপ ধনকর। ঠাকুরনগরে আসার পথে অসুস্থ হয়ে পরায় তিনি রাজভবনে ফিরে গেছেন।রাজ্যপাল ঠাকুরনগরে আসতে না পারায় কিছুটা হতাশ মতুয়া ভক্তরা। তাঁরা আশা করছেন, সুস্থ হয়ে তিনি নিশ্চয়ই ঠাকুরনগরে একবার আসবেন।

জানা গেছে, ঠাকুরনগরের মতুয়া মেলায় উপস্থিত থাকার জন্য রাজ্যপালকে আমন্ত্রন জানিয়েছিলেন কেন্দ্রীয় মন্ত্রী তথা ঠাকুরবাড়ির সদস্য শান্তনু ঠাকুর। সেই আমন্ত্রনে সাড়া দিয়ে আজ বিকেল সাড়ে ৫ টা নাগাদ ঠাকুরবাড়িতে উপস্থিত হওয়ার কথা ছিল রাজ্যপালের। 

প্রশাসন সূত্রে জানা গেছে, ঠাকুরনগরে আসার উদ্দেশ্যে রাজভবন থেকে রওনা দেওয়ার পর কলকাতার ভিআইপি রোডের উপর হলদিরামের কাছে হঠাৎই অসুস্থ হয়ে পরেন রাজ্যপাল। এই পরিস্থিতিতে সেখানথেকেই তাঁকে রাজভবনে ফিরিয়ে নিয়ে যাওয়া হয়।

যদিও শান্তনু ঠাকুরের দাবি রাজ্যপাল হাবড়া পর্যন্ত চলে এসেছিলেন। অসুস্থতার কারণে সেখান থেকে ফিরে যান তিনি। মেলা চলাকালীন তিনি একবার আসবেন বলে আশা করেছেন শান্তনু। এদিকে, রাজ্যপালের ঠাকুরনগরে আসার বিষয়টিকে সমালোচনা করেছেন তৃণমূলের বনগাঁ সাংগঠনিক জেলার সভাপতি গোপাল শেঠ। তিনি অভিযোগ করেন, রাজ্যপাল রাজনীতি করতে ঠাকুরনগরে আসছেন। 



 



কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন